সিলেট ফ্রেন্ডসশিপ সোসাইটির উদ্যোগে ত্রাণ বিতরণ

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২০

সিলেট ফ্রেন্ডসশিপ সোসাইটির উদ্যোগে ত্রাণ বিতরণ

অনলাইন ডেস্ক :: সিলেট ফ্রেন্ডসশিপ সোসাইটির উদ্যোগে ও বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীদের অর্থায়নে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। এ উপলক্ষ্যে আজ শনিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১১টায় নগরীর মিরাবাজারস্থ উদ্দীপন-৪৭-এ স্বাস্থ্যবিধি মেনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের মাধ্যমে করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত প্রায় ১০০ দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ কার্যক্রমে যেসব প্রবাসী আথিক সহযোগিতা করেছন তার মধ্যে অন্যতম হচ্ছেন- মিসবাহ উদ্দীন চৌধুরী রূপন, মুক্তি আহমদ, হাসান চৌধুরী রাব্বি, মো. ফারুক ইসলাম, মুহিবুর রহমান মুহিব, সুলতান আহমদ সনি, উমেদ খান সজিব, মিজান মুন্না ও শহিদুল হক রাসেল।

মহি উদ্দিন চৌধুরী স্বপনের সভাপতিত্বে ও নাসিম খানের পরিচালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মিসবাহ উদ্দিন চৌধুরী রূপন।

সম্মানিত অতিথির বক্তব্য রাখেন আব্দুর রহমান, ডা. মাহতাব উদ্দিন, ছন্দানীটুলা জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা ছালিকুর রহমান ও খন্দকার জামাল উদ্দিন আহমদ কুটি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল কাদির খান, দেওয়ান আজরফ চৌধুরী, এনাম আহমদ, সাদ উদ্দিন খান, আব্দুল হান্নান, আব্দুল জলিল লেবু, মাওলানা আব্দুস শহীদ, মাওলানা আব্দুল বাতিন, মাওলানা ফয়জুর রহমান প্রমুখ।

ত্রাণ বিতরণ কার্যক্রমে অগ্রণী ভূমিকা পালন করেন মোহাম্মদ রুবেল আহমদ, এহিয়া খান, নজরুল খান মুন্না, ফজল মাহমুদ, মোহাম্মদ জুনেদ আহমদ, সাদি খান, এম.এ তামিম সিদ্দীকি, মোহাম্মদ জুবের আহমদ, আব্দুল ওহাব তাহের, আবেদ আহমদ, ইউসুফ আহমদ রাহিম, ইউনুস আহমদ রুহান, নাঈম আহমদ ও সেতু আহমদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং সভা শেষে দোয়া পরিচালনা করেন ছন্দানীটুলা জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা ছালিকুর রহমান।

উল্লেখ্য, সিলেট ফ্রেন্ডসশিপ সোসাইটির পক্ষ থেকে গত জুলাই থেকে বিগত ঈদুল আযহার পর্যন্ত প্রায় ১৫০ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ