সিলেট বার ও বেঞ্চের উদ্যোগে বিশেষ দোয়া অনুষ্টিত

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, জুলাই ২, ২০২০

সিলেট বার ও বেঞ্চের উদ্যোগে বিশেষ দোয়া অনুষ্টিত

অনলাইন ডেস্ক: প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে মুক্তি লাভ এবং করোনা ভাইরাসে আক্রান্ত সকলের সুস্থতার জন্য বার ও বেঞ্চের যৌথ উদ্যোগে জজ কোর্ট জামে মসজিদে এক বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ জুলাই) বাদ জোহর প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে দেশ ও জাতির মুক্তি লাভ এবং উক্ত ভাইরাসে মারা যাওয়া এডভোকেট মুরছালিন কটকী, এডভোকেট আবু সাঈদ আব্দুল্লাহ চৌধুরী (মুক্তিযুদ্ধা), এবং সদ্য বিদায় নেয়া ও আইনপেশায় ৫০ বছর পূর্ণকারী সিনিয়র এডভোকেট মোঃ আব্দুর মুছাব্বির-এর আত্মার মাগফিরাত কামনা এবং করোনা ভাইরাসে আক্রান্ত বিজ্ঞ বিচারকবৃন্দ, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট এ.টি.এম. ফয়েজ উদ্দিন এবং তাঁর সহধর্মীনি, সিনিয়র আইনজীবী ও জজ কোর্ট জামে মসজিদ কমিটির সদস্য এডভোকেট মোঃ আখতার হোসেন খান, সিনিয়র এডভোকেট ড. দিলীপ কুমার দাস চৌধুরী, সিনিয়র এডভোকেট আব্দুর রহমান, এডভোকেট আব্দুল মুকিত জাহাঙ্গীর, এডভোকেট আব্দুর রবিক মন্টু, এডভোকেট মোহাম্মদ আফতাফ উদ্দিন, এডভোকেট মোঃ নাজিম উদ্দিন, এডভোকেট আব্দুল হাই এর সুস্থতা কামনা এবং জজ কোর্টে সকল কর্মকর্তা-কর্মচারী, আইনজীবী সমিতির সকল বিজ্ঞ আইনজীবী ও সমিতির সকল কর্মকর্তা-কর্মচারী, বাংলাদেশসহ মুসলিম উম্মাহর সুস্থতা কামনা এবং করোনা ভাইরাস থেকে মুক্তি কামনায় এক দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া পরিচালনা করেন সিলেট জজ কোর্ট জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা শেখ মোহাম্মদ ইমদাদুল হক। উক্ত দোয়ায় উপস্থিত ছিলেন সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ বজলুর রহমান ও জজশীপের অন্যান্য বিজ্ঞ বিচারকবৃন্দ।

এতে আরো উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ ফজলুল হক সেলিম, জজ কোর্টে জি.পি এডভোকেট মোঃ রাজ উদ্দিন, সিনিয়র আইনজীবী এডভোকেট মৌলানা আব্দুর রকিব, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শাহ আশরাফুল ইসলাম আশরাফ, সমাজ বিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ মোমিনুল ইসলাম মোমিন, এডভোকেট মোঃ নুরুল আমীন, এডভোকেট মোঃ আব্দুল খালিক, এডভোকেট আজিম উদ্দিন, এডভোকেট মাসউদ আহমদ চৌধুরী মহসিন, এডভোকেট কুতুব উদ্দিন, এডভোকেট মাহবুবুর রহমান, এডভোকেট মাসুম আহমদ, এডভোকেট ছালেক আহমদ, এডভোকেট আবু সালেহ চৌধুরীসহ সমিতির সিনিয়র ও জুনিয়র আইনজীবীবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ