সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন

প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০২০

সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন

অনলাইন ডেস্ক :: সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন করা হয়েছে।

রবিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার এর উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ জয়নুল বারী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ ও বঙ্গবন্ধু অবিচ্ছেদ্য অংশ। আমাদের আগামী প্রজন্মের কাছে বঙ্গবন্ধু ও মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় তাদের গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক (উপ সচিব) স্বদ্বীপ কুমার সিংহ,অতিরিক্ত পরিচালক মোহাম্মদ রবিউল ইসলাম, উপ পরিচালক মো. আব্দুর রফিক, সিলেট জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক নিবাস রঞ্জন দাশ, মৌলভীবাজার জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক আদিল মোত্তাকিন, সুনামগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক সুচিত্রা রায়, হবিগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক মো. হাবিবুর রহমান, মৌলভীবাজার মাতারকাপন এতিম ও প্রতিবন্ধী মেয়েদের প্রশিক্ষণ ও পূনর্বাসন কেন্দ্রেরজেনারেল ম্যানেজার (ডিডি) রাশেদুজ্জামান চৌধুরী, জেনারেল ম্যানেজার (ডিডি) মাতারকাপন, আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র, সিলেট বাগবাড়ী আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মোহাম্মাদ সোলেমান হোসেন মজুমদার প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ