সিলেট বিভাগে করোনায় মৃত্যু বেড়ে ২৬৬

প্রকাশিত: ১২:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২১

সিলেট বিভাগে করোনায় মৃত্যু বেড়ে ২৬৬

নিজস্ব প্রতিবেদক
সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ২২ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেটের ১৮ এবং সুনামগঞ্জের ৫ জন।

সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৪ হাজার ৬২৩ জন। এরমধ্যে সিলেট জেলার ৮ হাজার ৮০৫ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৭৫ জন, হবিগঞ্জে ১৬০২ জন এবং মৌলভীবাজারের ১৭৪১ জন সুস্থ হয়েছেন।

একই সময়ে আরও ২৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ হাজার ৫৭২ জন। এরমধ্যে সিলেট জেলায় ৯ হাজার ২০১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫১৮, হবিগঞ্জে ১ হাজার ৯৬৪ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮৮৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে একজন মারা গেছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২৬৬ জন। এরমধ্যে সিলেট জেলার ২০২ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২২ জন।

মঙ্গলবার (৫ জানুয়ারি) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২ হাজার ৭১ জন। এরমধ্যে ৩৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে মঙ্গলবার (৫ জানুয়ারি) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ২২ হাজার ৮৪৬ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২২ হাজার ২৭৫ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৫৭১ জন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ