সিলেট মহানগর ছাত্রলীগের আনন্দ র‌্যালি

প্রকাশিত: ৮:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২০

সিলেট মহানগর ছাত্রলীগের আনন্দ র‌্যালি

অনলাইন ডেস্ক :: ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান করে মন্ত্রীসভায় খসড়া চুড়ান্ত অনুমোদন দেওয়ার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে সিলেট মহানগর ছাত্রলীগ।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের কর্মসূচির অংশ হিসাবে বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণ থেকে এই আনন্দ র‍্যালি বের হয়। পরে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টা পয়েন্টে এসে র‌্যালি শেষ হয়।

উক্ত র‍্যালিতে সিলেট মহানগর ছাত্রলীগের বিভিন্ন কলেজ ও ওয়ার্ডের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

র‍্যালি পূর্ববর্তী আলোচনা সভায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য শাহ আলম শাওনের সভাপতিত্বে এবং সিলেট মহানগর ছাত্রলীগ নেতা হুসাইন মুহাম্মদ সাগরের সঞ্চালনায় বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা ময়জুল ইসলাম রাহাত, সত্যজিৎ চক্রবর্তী সজিব, এ.কে.এম. বাসিত তুহিন, সৈয়দ হাসান শাহরিয়ার রফি, শাহান আহমেদ প্রমুখ।

বক্তারা নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯(১) ধারায় ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান করে মন্ত্রীসভায় চুড়ান্ত অনুমোদন দেওয়ায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সিলেট মহানগর ছাত্রলীগ পরিবারের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। পাশাপাশি ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড করার দাবিতে সিলেট মহানগর ছাত্রলীগের যারা ধর্ষণ ও নিপিড়ন বিরোধী আন্দোলনে জোড়ালো ভুমিকা পালন করেছেন তাদের ও আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

আমাদের ফেইসবুক পেইজ