সিলেট ল’ কলেজে ‘অতিরিক্ত ফি’ আদায়ের প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন (ভিডিও)

প্রকাশিত: ২:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২০

সিলেট ল’ কলেজে ‘অতিরিক্ত ফি’ আদায়ের প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক :: সিলেট ল’ কলেজে লাগামহীন ভর্তি আবেদন ফি, ভর্তি ফি, ফরম ফিলআপ সহ নির্ধারিত ফি সমূহ কমানো এবং অধ্যক্ষের শিক্ষা বানিজ্য বন্ধের দাবিতে সিলেট ল কলেজে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

সিলেট 'ল' কলেজের লাগামহীন ভর্তি ফি, ফরম ফি সহ অধ্যক্ষের শিক্ষা বাণিজ্য বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

Posted by Syl News BD on Saturday, January 18, 2020

সিলেট ল’ কলেজের সাধারণ শিক্ষার্থীদের উদ্যেগে আয়োজিত মানববন্ধন কলেজের সাবেক শিক্ষার্থী,ভর্তিইচ্ছুক শিক্ষার্থী এবং বিপুল সংখ্যাক সাধারণ শিক্ষার্থী অংশগ্রহন করেন।

উক্ত কর্মসূচীতে বক্তারা বলেন কোন জবাবদিহিতার তুয়াক্কা না করে ভর্তি বানিজ্যের মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছে কলেজ কর্তৃপক্ষ ।

ভর্তির প্রাথমিক আবেদন ৩০০ টাকার স্থলে আবেদনকারী প্রায় পাঁচহাজার শিক্ষার্থীর কাছ থেকে জনপ্রতি ১৫০০টাকা নেওয়া হয়।

ভর্তি ফি যেখানে ৮,০০০-১০,০০০হাজার টাকা থাকার কথা সেখানে ১৫,৭০০ টাকা আদায় করা হয়। দ্বিতীয় পর্বে সমান সংখ্যক টাকা দিয়ে পুনরায় ভর্তি হতে হয়।

এগুলো ছাড়াও অন্যন্যা বিষয় যেমন,আইডি কার্ড,এডমিট কার্ড,ভাইভা সহ বেশ কিছু খাত দেখিয়ে হাজার হাজার টাকা দিতে বাধ্য করা হয়।

সকল অতিরিক্ত ফি আদায় বন্ধ করা না হলে ধারাবাহিক কর্মসূচি অব্যাহত থাকবে। এবং কঠোর কর্মসূচির মাধ্যমে দাবি আদায়ে বাধ্য করা হবে।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা সঞ্জয় চৌধুরী, শহীদ অপু,শামীম আলী,সৌরভ দাস,মওদুদ আহমদ আকাশ, আলতাফ হোসেন মুরাদ, মাহমুদুল হাসান সানী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাজল পাল,নাজমুল হোসাইন, সুজিৎ চন্দ্র নাথ,মাছুম আহমদ মাহী,মাহবুব আহমদ,সাব্বির, আলী হোসেন ঈমানী, ছাদিকুর রহমান, কাঞ্চন রায়,রুবায়েল আহমদ শাকিল,দিলোয়ার হোসেন রাহী,সুমন বাপ্পী,শাহরনি,জন কান্তি দাস,অপু দাস,সুব্রত দেবনাথ,এহসানুল হক,শিহাব, রভিউল,হাবিব, রাজীব রাজু, রাকীম,ইমরান আহমদ,রহিম উদ্দিন রাজু, তুফায়েল।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ