সিলেট শিশু পরিবারের ক্রিকেটারদের পাশে স্বপ্নের তারকা নাসুম

প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২১

সিলেট শিশু পরিবারের ক্রিকেটারদের পাশে স্বপ্নের তারকা নাসুম

 

স্পোর্টস ডেস্ক:: নাসুম আহমদ এখন জাতীয় তারকা। টিভিতে তার খেলা দেখে মুগ্ধ হচ্ছেন ক্রিকেট প্রেমীরা। অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড সিরিজে দুর্দান্ত পারফর্ম করা নাসুমকে এক নজর দেখার আগ্রহ সিলেট নগরীর বাগবাড়িস্থ সরকারি শিশু পরিবারের ক্রিকেটারদের। ক্রিকেটার নাসুম বিশ্বকাপ স্কোয়াডে যোগ দেওয়ার আগে সিলেটে এসে শিশু পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটিয়ে সেই আগ্রহ মিটিয়েছেন। টিভিতে দেখা জাতীয় ক্রিকেটারকে কাছে পেয়ে আবেগে উচ্ছ্বসিত ছিলো সরকারি শিশু পরিবারের ক্রিকেটারসহ সদস্যরা। তাদের সঙ্গে তিনি সময় কাটিয়েছেন, কথা বলেছেন, এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা দিয়েছেন। বৃহস্পতিবার শিশু পরিবারে যান ক্রিকেটার নাসুম। কথা বলেন, ছবি তুলে শিশুদের সঙ্গে। এসময় তাঁকে কাছে পেয়ে দারুণ খুশি হয় শিশু পরিবারের নিবাসীরা।

বৃহস্পতিবার বিকেল ৩টায় শিশু পরিবারে গিয়ে প্রায় দুই ঘন্টার মতো সময় ক্রিকেটারদের সঙ্গে কাটান নাসুম। এসময় তিনি বলেন, তুমরা সবাই এখানে থাকছো, খেলাধুলা করছ। মনোযোগ দিয়ে খেলবে। তুমাদের হারানোর কিছু নেই। এখান থেকে যা নিয়ে যেতে পারো, সেটাই তুমাদের ভবিষ্যত।তুমাদের কারো বাবা নেই, কারো মা নেই, কারো থেকেও নেই, এটা নিয়ে দুঃখ করো না। তুমাদের জন্য আমরা সবাই আছি।

শিশু পরিবারের নিবাসী সিফাতের কেউ থেকেও নেই। মা-বাবাকে ছাড়াই ছোট্ট থেকে বেড়ে উঠছে এই প্রতিষ্ঠানে। নাসুমকে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে উঠে শিশুটি। বলেন, আমার এখনো স্বপ্ন মনে হচ্ছে। নাসুম ভাইকে কাছে পাবো, ছবি তুলতে পারবো মনেই হয়নি কখনো। শিশু পরিবার দলের ক্রিকেটার রিফাতের মা-বাবা কেউ নেই। বড় ক্রিকেটার হওয়ার স্বপ্নে বিভোর এই কিশোর নাসুমকে কাছে পেয়ে দারুণ খুশি। রিফাত বলেন, টিভিতে উনার খেলা অনেক দেখেছি, এবার সরাসরি দেখলাম। খুব ভালো লাগছে।

শিশু পরিবারের ক্রিকেটাররা ফুল দিয়ে শুভেচ্ছা জানান জাতীয় এই ক্রিকেটারকে। এসময় উপস্থিত ছিলেন শিশু পরিবারের উপ-তত্ত্ববধায়ক জাহানারা আলম, শিশু পরিবার স্পোর্টস দলের ম্যানেজার কাইয়ুম আল রনি, শিশু পরিবারের কর্মকর্তা ও কর্মচারিরা।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ