সিলেট সফররত দক্ষিণ আফ্রিকার ৫ নারী ক্রিকেটার করোনা আক্রান্ত

প্রকাশিত: ১০:৩০ পূর্বাহ্ণ, এপ্রিল ১৩, ২০২১

সিলেট সফররত দক্ষিণ আফ্রিকার ৫ নারী ক্রিকেটার করোনা আক্রান্ত

অনলাইন ডেস্ক

বাংলাদেশ সফররত দক্ষিণ আফ্রিকা নারী ইমার্জিং ক্রিকেট দল বর্তমানে সিলেট অবস্থান করছে। এই দলের ৫ ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছেন।

সোমবার রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় এই ৫ ক্রিকেটারের করোনা শনাক্ত হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ড. হিমাংশু লাল রায়। আক্রান্ত হওয়া পাঁচজন হলেন- তারা হচ্ছেন- লিয়া জনস, সিনালাে জাফটা, মাতসিপি মারসিয়া লেটসালাে, নবােলুমকো বেনেতি ও রবেইন সিয়ারলে।

হিমাংশু জানান, দক্ষিণ আফ্রিকার ৫ নারী ক্রিকেটারসহ সোমবার ওসমানীর ল্যাবে ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তদের মধ্যে সিলেট জেলার ১৯ জন রয়েছেন।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ইমার্জিং নারী দলের সঙ্গে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে এসেছিল প্রোটিয়া মেয়েরা। তবে করোনাভাইরাসের প্রকোপ বাড়ায় সিরিজের শেষ ম্যাচটি বাতিল করা হয়েছে।

একইদিনে সিলেট বক্ষব্যধি হাসপাতালে নমুনা পরীক্ষায় ১৯ জনের ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে নমুনা পরীক্ষায় ৮২ জনের করোনা শনাক্ত হয়। সবমিলিয়ে সোমবার একদিনে সিলেটে ১১৬ জনের করোনা শনাক্ত হলো।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের করোনা পরীক্ষার ল্যাব ইনচার্জ হাম্মাদুল হক জানান, সোমবার শাবির ল্যাবে ২৮২টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ৭৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৩৯ জন, সুনামগঞ্জের ১১ জন,মৌলভীবাজারের ৩ জন এবং হবিগঞ্জ জেলার ২০ জন রয়েছেন বলেও জানান তিনি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ