সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে পদোন্নতি প্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২১

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে পদোন্নতি প্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা

অনলাইন ডেস্ক:: সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক (১ম শ্রেণি গেজেটেড কর্মকর্তা পদমর্যাদা) পদে পদোন্নতি প্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১১টায় ধোপাধিঘীরপাড়স্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সভায় পদোন্নতি প্রাপ্ত শিক্ষকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শিক্ষামন্ত্রী ডা. দিপু মনির প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাসমাশিস সিলেট অঞ্চলে সভাপতি মো. কবির খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের উপ-পরিচালক জাহাঙ্গীর কবীর আহাম্মদ।

সিনিয়র শিক্ষক ও বাসমাশিস কেন্দ্রীয় সদস্য আবু নছর মোহাম্মদ সুফিয়ানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা শিক্ষা অফিসার এ এস এম আব্দুল ওয়াদুদ।

বক্তব্য রাখেন- সিলেট সরকারি উচ্চ বিদ্যালয় লাক্কাতুরার প্রধান শিক্ষক জহুর আহমদ, মৌভলীবাজার জেলা সহকারি জেলা শিক্ষা অফিসার ময়নুল হক, দক্ষিণ সুরমা সরকারি হাই স্কুলের প্রধান শিক্ষক বেগম নুসরাত হক, সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক মমতাজ বেগম, সরকারি এস সি বালিকা উচ্চ বিদ্যালয় সুনামগঞ্জের প্রধান শিক্ষক হাফিজ মো. মশহুদ চৌধুরী, সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক শিলা সাহা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিনিয়র শিক্ষক ও বাসমাশিস সিলেট অঞ্চলের সহ সাধারণ সম্পাদক মো. জয়নাল আবেদীন খান, সিনিয়র শিক্ষক ও বাসমাশিস সিলেট অঞ্চলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবুল খায়ের, সিনিয়র শিক্ষক ও বাসমাশিস কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক মো. শওকত হোসেন, সিনিয়র শিক্ষক ফৌজিয়া আক্তার, সিনিয়র শিক্ষক ছালেহ আহমদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিনিয়র শিক্ষক হুমায়ুন কবির ও গীতা পাঠ করেন সহকারি শিক্ষক বিভাস রঞ্জন দাশ।
সিলনিউজবিডি ডট কম / এস:এম:শিবা

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ