সিলেট সরকারি মহিলা কলেজ শিক্ষক গিয়াস’কে বাঁচাতে এগিয়ে আসুন

প্রকাশিত: ১২:৫৮ পূর্বাহ্ণ, জুলাই ৬, ২০২০

সিলেট সরকারি মহিলা কলেজ শিক্ষক গিয়াস’কে বাঁচাতে এগিয়ে আসুন

অনলাইন ডেস্ক :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০০৪-০৫ সেশনের ছাত্র মোঃ গিয়াস উদ্দিন, প্রভাষক (৩৩তম বিসিএস) সিলেট সরকারি মহিলা কলেজে কর্মরত। হঠাৎ করেই জানা গেল সে লিভার সিরোসিসে আক্রান্ত। বিশ্বাসই হচ্ছিল না শুনে। এত তরুণ, তরতাজা প্রাণ এত কঠিন এক পরীক্ষায় অবতীর্ণ।

করোনার এই দুর্যোগে লিভার প্রতিস্থাপনের জন্য জরুরি ভিত্তিতে ( ১মাসের মধ্যে) ৩০ লক্ষ টাকা প্রয়োজন বলে প্রাথমিকভাবে অবগত হয়েছি। একজন শিক্ষকের জন্য ইহা যোগাড় খুবই কঠিন কাজ।

এক সন্তানের জনক গিয়াস, একজন আদর্শ শিক্ষক এ ব্যাপারে আমার সন্দেহ নাই। যে সমস্থ চাকরি সে ছেড়ে এসেছে সেগুলোতে থাকলে আজ হয়ত তার চিকিৎসার টাকার সমস্যা হতনা। কিন্তু সে টাকা পয়সাকে মুখ্য না ভেবে শিক্ষকতার মত মহান পেশাকে পছন্দ করেছে। আজ সে শিক্ষকতাকে ব্রত হিসেবে নিয়ে আমাদের ভাই/বোন, সন্তানদের মানুষ হিসেবে গড়ে তুলছে। কিন্তু সে অনেক বড় বিপদে আছে।

করোনার এ দুঃসময়ে আমাদের সাস্টিয়ান একজন শিক্ষকের পাশে দাঁড়াতে আমি আমার সকলের প্রতি অনুরোধ করছি ।অতীতের মত করে আমরা পারব ইনশাআল্লাহ । এই মানুষটির দেশ ও জাতির জন্য আমাদের মাঝে থাকা প্রয়োজন। আমাদের একটু ভালোবাসা তিনটি জীবন বাঁচাতে পারে।

আসুন, সাহায্যে হাত বাড়িয়ে দেই, পাশে দাঁড়াই। ভালোবাসার হাত সম্প্রসারিত করি।

মো: গিয়াস উদ্দিন হিসাব নম্বর ২০১.১৫১.০০২১৮৬৬
ডাচ বাংলা ব্যাংক
আম্বরখানা শাখা, সিলেট

বিকাশ নং: ( 01781667755, 01722974220, 01302294948 সব গিয়াসের ব্যক্তিগত বিকাশ)

রকেট নাম্বার: 01781667755

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ