সিলেট-৩ আসনের উপনির্বাচন বর্জন করলো খেলাফত মজলিস (ভিডিও)

প্রকাশিত: ৭:০১ অপরাহ্ণ, জুন ১২, ২০২১

সিলেট-৩ আসনের উপনির্বাচন বর্জন করলো খেলাফত মজলিস (ভিডিও)

অনলাইন ডেস্ক

সিলেট-৩ আসনের উপনির্বাচন বর্জন করেছে খেলাফত মজলিস (দেয়াল ঘড়ি)। শনিবার (১২ জুন) বিকেলে দক্ষিণ সুরমার কুশিয়ারা কনভেশন হলে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় উপনির্বাচনে অংশ না নেয়ার ঘোষণা দেন খেলাফত মজলিসের সিলেট জেলা ও মহানগর কমিটির নেতৃবৃন্দ।

সিলেট জেলা খেলাফত মজলিসের সভাপতি সৈয়দ মশাহিদ আলীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী বলেন, এই সরকারের প্রহসনের নির্বাচনে আমরা অংশ গ্রহণ করছি না। খেলাফত মজলিসের নির্বাচন করার পুরোপুরি সক্ষমতা রয়েছে। কিন্তু যে নির্বাচনে জনগণ স্বত:স্ফূর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে না, সুষ্ঠু ভোটের পরিবেশ থাকে না- সে নির্বাচনে খেলাফত মজলিস অংশ গ্রহণ করে না।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন খেলাফত মজলিস মহানগর শাখার সভাপতি অধ্যাপক বজলুর রহমান, জেলা শাখার সহসভাপতি মাওলানা শামসুদ্দিন মাহমুদ ইলিয়াস, সহসভাপতি সাবেক জেলার শামসুল ইসলাম, জেলা সেক্রেটারি মো. নেহাল আহমদ, বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা কমিটির নেতা মাওলানা আলী আসগর, জেলা সহ-সাধারণ সম্পাদক মাওলানা দেলওয়ার হোসাইন ও মাওলানা ওলিউর রহমান ও জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা আশিকুর রহমান প্রমুখ।

এছাড়াও সিলেট মহানগর, জেলা ও বিভিন্ন উপজেলা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ