সিসিকের বাজেট চিঠি, চালাকীতে ধরা খেলেন মেয়র আরিফ ! নাখোশ বাপের বেটা কাউন্সিলর রেজওয়ান!

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২১

সিসিকের বাজেট চিঠি, চালাকীতে ধরা খেলেন মেয়র আরিফ ! নাখোশ  বাপের বেটা কাউন্সিলর রেজওয়ান!

নিজস্ব প্রতিনিধি

সিলেট সিটি করপোরেশনের ২০২১-২০২২ অর্থবছরের বাজেট ঘোষণা করা হবে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর)। নগরীর আমান উল্লাহ কভেনশন সেন্টারে দুপুর ১২টায় বাজেট পেশ করবেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

এদিকে, গণমাধ্যমে প্রেরিত বাজেট পেশ অনুষ্ঠানের পত্রে নিমন্ত্রণকারী হিসেবে নাম দেয়া হয়েছে সিসিকের সচিব ফাহিমা ইয়াসমিন এবং কাউন্সিলর ও সিসিকের অর্থ-সংস্থাপন স্থায়ী কমিটির সভাপতি রেজওয়ান আহমদের। কিন্তু ‘বিনা অনুমতিতে’ তার নাম দেওয়ায় নিমন্ত্রণপত্র থেকে নামটি প্রত্যাহারের জন্য মেয়র আরিফুল হক চৌধুরী বরাবরে চিঠি দিয়েছে রেজওয়ান আহমদ।

বুধবার (১৫ সেপ্টেম্বর) প্রেরিত চিঠিতে তিনি মেয়র আরিফকে উদ্দেশ্য করে বলেন, ‘আমি আপনার পরিষদের একজন সদস্য ও অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভাপতি। আগামী ১৬ সেপ্টেম্বর সিটি করপোরেশনের ২০২১-২০২২ অর্থবছরের বাজেট ঘোষণা করা হবে। উক্ত বাজেট ঘোষণার নিমন্ত্রণপত্রে আমার নাম ব্যবহার করা হয়েছে। পরিতাপের বিষয় যে, নিমন্ত্রণকার্ডে আমার নাম ব্যবহারের পূর্বে আপনি আমার সাথে কোনো ধরনের আলোচনা এমনকি ন্যুনতম সৌজন্যবোধ করেননি। এতে আমি অপমানবোধ করছি।’

চিঠিতে কাউন্সিলর রেজওয়ান আহমদ নিমন্ত্রণপত্র থেকে তাঁর নাম প্রত্যাহারের অনুরোধ জানান।

এ বিষয়ে বুধবার সন্ধ্যায় কাউন্সিলর রেজওয়ান আহমদ বলেন, পরামর্শ না করে মেয়র আরিফুল হক চৌধুরীর উচিৎ হয়নি নিমন্ত্রণপত্রে আমার নাম ব্যবহার করা। আমি এ বিষয়ে বুধবার মেয়র বরাবরে চিঠি পাঠিয়েছি। তবে এখন পর্যন্ত আমার সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করা হয়নি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ