সুনামগগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের নতুন কমিটি,হাজী রফিক সভাপতি,সানাওর সেক্রেটারি ও শামীম ট্রেজারার

প্রকাশিত: ১২:১৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২১

সুনামগগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের নতুন কমিটি,হাজী রফিক সভাপতি,সানাওর সেক্রেটারি ও শামীম ট্রেজারার

 

সুনামগন্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের দ্বিবার্ষিক সাধারন সভা ও পূনঃনির্বাচন গত রবিবার ১২ডিসেম্বর
পূর্বলন্ডনের লা মেডিসন রেস্টুরেন্টে অনুষ্টিত হয়।

উল্লেখ্য গত ২রা অগাস্ট অনুষ্টিত সুনামগন্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের নির্বাচনে সীমাহীন অনিয়ম, পক্ষপাতিত্ব ও সাংবিধানিক অসঙ্গতি প্রমানিত হওয়ায় সংগঠনটির পুনরনির্বাচন অনুষ্টিত হয়।

বিগত ১২ সেপ্টেম্বর, ৭ই অক্টোবর ও ২০শে অক্টোবর তারিখে অনুষ্ঠিত সুনামগন্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের জরুরী সাধারন সভা ও প্রতিটি কার্যকরী কমিটির সভাগুলো সর্বসম্মতিক্রমে ২রা আগস্টের ত্রুটিপূর্ন নির্বাচনকে প্রত্যাখান করেন এবং সংবিধান সমুন্নত রেখে পুনর্রনির্বাচনের জোর দাবী রেখে আসছিল।

সাধারন সভায় সভপতিত্ব করেন বিদায়ী কমিটির চেয়ারপারসন ও এমসি কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি ইকবাল হোসাইন। সভাটি পরিচালনা করেন সম্পাদক আহবাব মিয়া ও বারিস্টার শাহ মিসবাহুর রহমান।

সভায় অতিথি হিসেবে অনযান্যদের বক্তব্য রাখেন জামাল উদ্দিন মকদ্দুস, কাউন্সিলার ব্যারিষ্টার নাজির আহমদ, ক্রয়ডনের কাউন্সিলার ও সাবেক মেয়র হুমায়ুন কবীর, মিঠু চৌধূরী, আজিজুর রহমান, আব্দুল মালিক কুটি, বাংলাদেশ থেকে আগত অতিথি আব্দুস সামাদ নজরুল,প্রাক্তন চেয়ারম্যান নুরুল আমীন, আব্দুল মালিক কুটি, কামরুজ্জামান চৌধূরী, ইমরান চৌধূরী, খালেদ কামালী, সৈয়দ জিল্লুল হক, মুস্তাফিজ খান, ইসবা উদ্দিন, আলা উদ্দিন আহমদ মুক্তা, আব্দুর রব, আব্দুল আজিজ, জাহাংগীর আলম পাবেল, সবুজ মিয়া, আবুল মনসুর রুমেল, সৈয়দ রফিকুল হক, রাজীব আহমদ খান, আলী প্রমুখ।

সভার দ্বিতীয় পর্বে নির্বাচন কমিশনের প্রধান জামাল উদ্দিন মকদ্দছ বক্তব্য রাখেন।সহযোগী নির্বাচন কমিশনার এডভোকেট শামসুল হক চৌধূরী, এবং অপক সহযোগী নির্বাচন কমিশনার মাহবুব হোসাইন বিভিন্ন পদে নির্বাচিতদের নাম ঘোষনা করেন।
নতুন কমিটির সদস্যরা হলেনঃ
আলহাজ রফিক মিয়া চেয়ারপার্সন সভাপতি, সিনিয়র সহ সভাপতি আহবাব মিয়া,
সাধারন সম্পাদক সানাওর আলী কয়েস এবং শামীম আহমদকে ট্রেজারার করে ৮৫ সদস্য বিশিস্ট করে ২০২১থেকে ২০২৩ সালের জন্য নতুন কমিটি ঘোষণা দেওয়া হয়।

সংগঠনের নব নির্বাচিত চেয়ারপার্সন আলহাজ্ব রফিক মিয়া জররী প্রয়োজনে বাংলাদেশে
থাকায় ভিডিও কলের মাধ্যমে সবাইকে ধন্যবাদ জানিয়ে আগামী দিনের কমিটির কার্যক্রমে সকলের সহযোগীতা কামনা করে বক্তব্য রাখেন। নব নির্বাচিত সাধারন সম্পাদক সানাওর আলী কয়েস ও ট্রেসারার শামীম আহমদ তাদেরকে নির্বাচিত করায় সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ