সুনামগঞ্জের আরও ১২ জনের করোনা শনাক্ত

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, জুন ২১, ২০২০

সুনামগঞ্জের আরও ১২ জনের করোনা শনাক্ত

সুনামগঞ্জ প্রতিনিধি :; সুনামগঞ্জের আরও ১২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রোববার (২১ জুন) সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে তাদের করোনা শনাক্ত হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. মোহাম্মদ শামস উদ্দিন। তিনি বলেন, আজ শাবির ল্যাবে ৮৮ টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ১২ জনের রিপোর্ট পজিটিভ এসেছে।

গত বছরের ৩১ ডিসেম্বরে চীনের উহান থেকে ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারী করোনাভাইরাস বাংলাদেশে ধরা পরে গত ৮ মার্চ। আর সিলেট বিভাগে সর্বপ্রথম করোনাভাইরাস ধরা পড়ে গত ৫ এপ্রিল।

এরপর প্রতিদিন সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। তবে সুস্থ হয়ে বাড়ি ফিরছেনও রোগীরা। সবশেষ রোববার (২১ জুন) মৌলভীবাজারের নতুন ১৮ জন আর সুনামগঞ্জের ১২ জন নিয়ে সিলেট বিভাগ করোনায় আক্রান্ত হয়েছেন ৩ হাজার ১৯৩ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৭৬৮ জন, সুনামগঞ্জে ৮০০ জন, হবিগঞ্জে ৩৪২ জন এবং মৌলভীবাজারে ২৮৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে রোববার (২১ জুন) সকাল পর্যন্ত সিলেটের ২৪২ জন, সুনামগঞ্জের ১৯১ জন, হবিগঞ্জের ১৬৬ জন এবং মৌলভীবাজারের ৯৪ জন করোনাভাইরাস জয় করে বাড়ি ফিরেছেন।

এদিকে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৭ জন। এরমধ্যে সিলেটে ৪৫, মৌলভীবাজারে চারজন, সুনামগঞ্জে চারজন এবং হবিগঞ্জে চারজন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ