সুনামগঞ্জের ধর্মপাশার জলমহালের বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ ,আহত ৩০জন,আটক ৮ জন

প্রকাশিত: ১০:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২১

সুনামগঞ্জের ধর্মপাশার জলমহালের বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ ,আহত ৩০জন,আটক ৮ জন

সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সুনই নদী জলমহালকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত এবং কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ৮জনকে আটক করেছে। নিহতের নাম শ্যামাচরণ চন্দ্র বর্মণ(৪৫)। তিনি উপজেলার পাইকুরহাটি ইউনিয়নের সুনই গ্রামের বাসিন্দা। তাৎক্ষনিক আহতদের নাম ও পরিচয় জানা যায়নি।
আজ বৃহস্পতিবার সন্ধ্যায় সুনই নদী জলমহালে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানযায়, এই জলমহালকে কেন্দ্র করে ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের দুটি মৎস্যজীবি গ্রæপের লোকজনের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে আজ সন্ধ্যায় দু’পক্ষের লোেকজন দেশীয় অস্ত্র নিয়ে জলমহালের সংঘর্ষে লিপ্ত হয়। এসময় ধারালো অস্ত্রের আঘাতে শ্যামাচরণ বর্মণ নামের একজন মারা যায় ও উভয় পক্ষের ৩০ জন আহত হন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৮জনকে আটক করেছে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। আহতদেরকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে চিকিৎসার জন্য নিয়ে আসা হচ্ছে।
এ ব্যাপারে ধর্মপাশা উপজেলা স্বাস্থ কমপ্লেক্রের মেডিকেল অফিসার ডা আনোয়ার জাহিদ সরকার বলেন, এখন পর্যন্ত সাগর নামের একজন ব্যাক্তি হাসপাতালে ভর্তি হয়েছেন।
এ ব্যাপারে পাইকুরহাটি ইউনিয়ন পরিষদের চেয়ানম্যান মো. ফেরদৌস আলম জানান তিনি একজন খুন হওয়ার খবর পেয়েছেন।
এ ব্যাপারে পুলিশ সুপার মো: মিজানুর রহমান নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ধর্মপাশা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৮ জনকে আটক করেছে। #

আমাদের ফেইসবুক পেইজ