সুনামগঞ্জে অনিক খুন

প্রকাশিত: ১:৩৮ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২১

সুনামগঞ্জে অনিক খুন

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি :: সুনামগঞ্জের নতুন কোর্ট এলাকার ১০তলা নির্মানাধীন ভবনে এক স্কুল ছাত্র খুন হয়েছে। খুন হওয়া স্কুল ছাত্রের নাম অনিক বর্মন (১৮)। সে তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের তেলীগাঁও গ্রামের প্রদীব বর্মনের ছেল এবং সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের এবাবের এসএসসি পরীক্ষার্থী ছিল। রবিবার বিকাল ৫ টায় ১০তলা নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলার সিড়ির নীচ থেকে ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর থানা পুলিশ।

নিহতর পিতা প্রদীব বর্মন জানান , রবিবার দুপুর ১২টা থেকে ১টার ভিতরে অনিক বর্মন সুনামগঞ্জের নতুন পাড়ার একটি ভাড়া বাসা থেকে বের হয়ে যায়। এর পর থেকে সোমবার সকাল পর্যন্ত তার সন্ধান পাচ্ছিল না তার পরিবার। সকালে নিহতর মা জানতে পারেন সুনামগঞ্জ সদর থানা পুলিশ রবিবার বিকালে সুনামগঞ্জ পুরাতন কোর্টের নির্মানাধীন ভবনের দ্বিতীয় তলা থেকে এক অঙ্গাত যুবকের লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে রেখেছে পুলিশ। সকাল ৮টার দিকে নিহতর মা হাসপাতালে গিয়ে লাশ দেখে শনাক্ত করে বলেন এটা তার ছেলে অনিকের লাশ।

এ ঘটনায় রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে ঘটনাস্থল থেকে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, লাশের গলায় রশি পেছানো ছিলো। মাথা এবং পায়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

সুনামগঞ্জ সদর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, রবিবার বিকালে অজ্ঞাত ব্যক্তি হিসেবে লাশ উদ্ধার করে পুলিশ। সোমবার সকালে নিহতর মা হাসপাতালে লাশ শনাক্ত করেছে। এ ঘটনায় দুইজনকে জিজ্ঞেসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ব্যাপারে এখনও মামলা হয়নি। তবে পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্ততি চলছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ