সুনামগঞ্জে অনেক উন্নয়ন হচ্ছে, প্রধানমন্ত্রীর প্রতি আস্থা রাখুন : পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত: ৬:৫০ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২২

সুনামগঞ্জে অনেক উন্নয়ন হচ্ছে, প্রধানমন্ত্রীর প্রতি আস্থা রাখুন : পরিকল্পনামন্ত্রী

অনলাইন ডেস্ক :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রাখতে জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

তিনি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে সারাদেশে যে উন্নয়ন হচ্ছে তা দৃষ্টান্ত স্থাপন করার মতো। সুনামগঞ্জ জেলায়ও অনেক উন্নয়ন হচ্ছে। এই উন্নয়নের ধারাবাহিকতাই হলো পাগলায় মহাসিং নদীর ওপর সেতু নির্মাণ। আশা করছি, আগামী দুই বছরের মধ্যে সেতুটি একটি দৃশ্যমান রূপ ধারণ করবে। শেখ হাসিনা বাংলাদেশের অনেক উন্নয়ন করছেন। শেখ হাসিনার প্রতি আস্থা রাখতে পারেন। সরকার জনগণের পাশে আছে।

শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নে রায়পুর-কাদিপুর অংশে মহাসিং নদীর ওপর সেতু নির্মাণের জায়গা পরিদর্শন শেষে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী।

মন্ত্রী বলেন, ‘মহাসিং নদীর এ অংশে একটি সেতু করবো এটি আমার স্বপ্ন ছিল। আমি প্রথম থেকেই চেয়েছি সেতুটি হোক। উপজেলায় আরও অনেক কাজ করেছি। নোয়াখালীতে সেতু করেছি, পাথারিয়ায় সেতু নির্মাণের কাজ চলমান। এখন পাগলার এ সেতু কাজ শুরু হবে। এরই মধ্যে নদীর গভীরতা যাচাই-বাছাইয়ের কাজ শেষ হয়েছে। এটি পাগলার জন্য অনেক উন্নয়ন বয়ে আনবে।’

এলাকার উন্নয়নে অবদান রেখেছেন এমন কোনো বিশিষ্ট ব্যক্তি বা বীর মুক্তিযোদ্ধার নামে সেতুটির নামকরণের ইচ্ছা পোষণ করেছেন মন্ত্রী। তবে স্থানীয়রা চান পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের নামে নামকরণ করা হোক।

এসময় সহকারী কমিশনার (ভূমি) সকিনা আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি মোক্তাদির হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নূর হোসেন, পশ্চিম পাগলা ইউনিয়নের চেয়ারম্যান মো. জগলুল হায়দার ও সাবেক চেয়ারম্যান মো. নুরুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
16171819202122
23242526272829
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ