সুনামগঞ্জে তহশিলদারের উপর সন্ত্রাসীদের হামলা

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, জুন ১০, ২০২০

সুনামগঞ্জে তহশিলদারের উপর সন্ত্রাসীদের হামলা

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা কাজী শামছুল হুদা সোহেলকে মুখোশধারী সন্ত্রাসীরা বেধড়ক মারপিট করেছে। আহত তহশিলদারকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০ টায় শহরের কাজির পয়েন্টের ভাড়া বাড়ি থেকে পাশের ইউনিয়ন ভূমি অফিসে যাবার সময় এই ঘটনা ঘটে। তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে। সুনামগঞ্জে কোন সরকারি কর্মকর্তার উপর মুখোশ পরে এধরণের হামলা এটাই প্রথম।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে কাজীর পয়েন্টের ভাড়া বাড়ি থেকে কয়েকশ’ ফুট দূরের অফিসে যাবার জন্য বের হয়ে ২০-৩০ ফুট যেতেই একটি সিএনজি তহশিলদার সোহেল’এর পাশে এসে থামে। কোন কিছু বুঝে ওঠার আগেই একজন মুখোশধারী সন্ত্রাসী লোহার পাইপ দিয়ে সোহেলের মাথা লক্ষ করে উপর্যুপুরি আঘাত করতে থাকে। তিনি মাটিতে লুটিয়ে পড়ায় লোহার রড়ের আঘাত তার শরীরেই বেশি পড়ে। চিৎকার শুনে আশপাশের মানুষ এগিয়ে আসলে দ্রুত সিএনজিতে ওঠে ওই মুখোশধারী পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে অপর ৩ তরুণকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এরা সুনামগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থী।

আহত তহশিলদার সোহেল জানান, চাকুরী জীবনে কোন সাধারণ মানুষ তার উপর ক্ষুব্ধ হয় নি। তিনি ধারণা করছেন, কোন প্রভাবশালী ব্যক্তি ওই ছেলেটিকে কাজে লাগিয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছেন তিনি।

সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন রুমা সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে যান। তিনি জানান, কাজী শামছুল হুদা সোহেল একজন সৎ-বিনয়ী ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা। তার উপর পরিকল্পিতভাবে হামলা হয়েছে। ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করা হয়েছে। তারা দাবি করছে, হামলার সময় ফেরানোর জন্য এগিয়ে গিয়েছিল তারা।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ জানান, ঘটনাটি বেদনাদায়ক, তারা আইনগত পদক্ষেপ নিচ্ছেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ