সুনামগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৩০

প্রকাশিত: ৩:২৩ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২০

সুনামগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৩০

দিরাই প্রতিনিধি :: সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের মধুরাপুর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন।

নিহতের নাম নূর মোহাম্মদ (৫০) তিনি ভাটিপাড়া এলাকার মধুরাপুর বাসিন্দা। মঙ্গলবার সকাল ১০টা থেকে চলা দুই ঘণ্টাব্যাপী চলে এ সংঘর্ষ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ১০ থেকে ১২ বছর ধরে দিরাই উপজেলার ভাটিপাড়া মধুরাপুরে আধিপত্য বিস্তার নিয়ে ভাটিপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান জাহেদ চৌধুরী পক্ষের দিল হক ও একই এলাকার যুক্তরাজ্যপ্রবাসীর মুকিত চৌধুরী পক্ষের নূর জালালের মধ্যে জলমহাল, জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল।

গত এক বছর ধরে এ নিয়ে উত্তেজনা বিরাজ করছিল। এই ঘটনায় গত কয়েক দিন ধরে উত্তেজনা চরমে পৌঁছালে দিল হক ও নূর জালালের দুই পক্ষের লোকজন আজ সকালে সংঘর্ষে লিপ্ত হয়।

মঙ্গলবার সকাল থেকে দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটে। এতে দেশীয় অস্ত্রের আঘাতে এরই মধ্যে নূর জালালের ভাই নুর মোহাম্মদের মৃত্যু হয়।

এই ঘটনায় কমপক্ষে ৩০জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে নেয়া হচ্ছে। দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, তাদের মধ্যে দীর্ঘ দিন ধরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে। আজ সকালে দুপক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। একজন মারা যাওয়ার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ ফোর্স যাচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ