সুনামগঞ্জে ফের মহাসমাবেশের ডাক হেফাজতের

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২১

সুনামগঞ্জে ফের মহাসমাবেশের ডাক হেফাজতের

সুনামগঞ্জ সংবাদদাতা:: সুনামগঞ্জের শাল্লা উপজেলার হবিপুর ইউনিয়নের হিন্দু অধ্যুষিত নোয়াগাঁও গ্রামে হেফাজতের কেন্দ্রীয় নেতা মাওলানা মামুনুল হকের সমর্থকদের হামলা লুটপাট ও ভাংচুরের ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার সুনামগঞ্জের জামালগঞ্জে মহাসমাবেশ ডেকেছে হেফাজত। আগামী ২১ মার্চ জামালগঞ্জ হেলিপ্যাড মাঠে সমাবেশ হবে।

মামুনুলের অনুসারীদের তাণ্ডবে এখনো আতঙ্কিত হিন্দু অধ্যুষিত নোয়াগাঁও গ্রামবাসী। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে গ্রামে অস্থায়ী র‍্যাব ও পুলিশ ক্যাম্প বসানো হয়েছে। এরই মাঝে আবারও হেফাজতের সমাবেশের ডাকে সাম্প্রদায়িক সম্প্রীতি বিঘ্নিত হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে।

এদিকে সমাবেশের পোস্টারে না জানিয়ে জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতির নাম ব্যবহার করায় তিনি বৃহস্পতিবার (১৮ মার্চ) রাতে থানায় জিডি করেছেন।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য বিরোধী আন্দোলনের নেতা মাওলানা মামুনুল হকের সমর্থকরা ১৭ মার্চ বুধবার নোয়াগাঁও গ্রামের ৮৮ টি বাড়িতে হামলা, লুটপাট ও ভাংচুর করেছে। এসময় গ্রামের ৫ টি মন্দির ভাংচুর করা হয়। নোয়াগাঁও গ্রামের ঝুমন দাস আপন নামের এক তরুণের ফেসবুক আইডি থেকে মাওলানা মামনুল হককে কটাক্ষ করে কথিত স্ট্যাটাসের প্রতিক্রিয়ায় বুধবার সকাল ৯ টায় এই তাণ্ডব চালানো হয়। এর আগে ১৫ মার্চ সুনামগঞ্জের দিরাই স্টেডিয়ামে হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক বক্তব্য দেন। এসময় ধর্মীয় উস্কানীমূলক বক্তব্য দিয়েছিলেন মামুনুল হকসহ হেফাজতের কেন্দ্রীয় নেতারা।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ