সুনামগঞ্জে বাবা-স্ত্রী ও সন্তানকে হত্যার দায়ে এক ব্যক্তির যাবজ্জীবন

প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ, মার্চ ৪, ২০২১

সুনামগঞ্জে বাবা-স্ত্রী ও সন্তানকে হত্যার দায়ে এক ব্যক্তির যাবজ্জীবন

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জে বাবা-স্ত্রী ও ৯ মাসের কন্যা সন্তানকে হত্যার দায়ে আলফু মিয়া (৪২) নামের এক ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া রায়ে আসামি আলফু মিয়াকে ২০ হাজার টাকার অর্থদণ্ড অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা জজ নূরুল আলম মোহাম্মদ নিপু এ রায় দেন।

মামলার এজাহারে বলা হয়, ২০১৪ সালের ২০ সেপ্টেম্বর রাতে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ব্রাহ্মণগাঁও এলাকায় আসামি আলফু মিয়া স্ত্রী বিউটি বেগম ও ৯ মাসের কন্যা সন্তান আলিফাকে মারধর করলে তার বাবা আলা উদ্দিন (৭০) শান্ত করার জন্য তাদের ঘরে যান। এসময় আসামি টিউবওয়েলের হাতল দিয়ে পিতাকে মারধর করে মারাত্বক জখম করে। পরবর্তীতে চিৎকারে আশেপাশে লোকজন থানায় খবর দিলে পুলিশ ঘরের দরজা ভেঙে পিতা স্ত্রী ও কন্যা সন্তানের রক্তাক্ত লাশ মাটিতে পড়ে থাকতে দেখে। এসময় পাশে টিউবওয়েলের হাতলটিও পাওয়া যায়। পরে পুলিশ আলফু মিয়াকে আটক করে পরদিন তার ছোটভাই মো. শাহজাহান বাদী হয়ে থানায় মামলা করেন। তদন্ত শেষে পুলিশ আদালতে চার্জশীট দাখিল করে। দীর্ঘ যুক্তিতর্ক শেষে আদালত আজ বৃহস্পতিবার আসামিকে আলফু মিয়াকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের সহকারি পাবলিক প্রসিকিউটর জিয়াউর ইসলাম বলেন, ‘আসামি বিরুদ্ধে আনা অভিযোগগুলো প্রমাণিত হওয়ায় আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন।’

আমাদের ফেইসবুক পেইজ