সুনামগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

প্রকাশিত: ১:৩৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০১৯

সুনামগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

সুনামগঞ্জ প্রতিনিধি :: তিন বারের সাবেক প্রধানমন্ত্রী ও কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে পুলিশের বাধায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে সুনামগঞ্জ জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

রবিবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সুনামগঞ্জ জেলা বিএনপির আয়োজনে এ বিক্ষোভ মিছিল আয়োজন করা হয়। শহরের পুরাতন বাস স্টেশন এলাকার জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে আলফাত ভবনের সামনের সড়কের পুলিশী বাধার মুখে পড়ে। এ সময় রাস্তা বন্ধ করে রাস্তায় বসেই প্রতিবাদ সমাবেশ করেন নেতাকর্মীরা।

সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন, সহসভাপতি ওয়াকিপুর রহমান গিলমান, আলহাজ¦ আব্দুল লতিফ জেপি, অ্যাড. মল্লিক মইনুদ্দিন সুহেল, অ্যাড. মাসুক আলম, অ্যাড. মো. আব্দুল হক, অ্যাড. শেরেনুর  আলী, রেজাউল হক, অ্যাড.  জিয়াউর রহমান শাহিন, যুগ্ম সম্পাদক নুর হোসেন, সোয়েব আহমদ, নাসিম উদ্দিন লালা,অ্যাড. আমিরুল হক, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. শামসুজ্জামান, সাধারণ সম্পাদক মোয়াজ্জির হোসেন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ কয়েস, প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন আদালত বেগম খালেদা জিয়ার মুক্তির বিষয়ে বাধা না দিলেও সরকারের হস্তক্ষেপের কারণে মুক্তি আটকে যাচ্ছে। তাই জেল জুলুম অত্যাচার নির্যাতনের ভয় মাথায় না রেখে সকল স্তরের নেতাকর্মীরা রাজপথে নামলে খালেদা জিয়া মুক্তি পাবেন সঙ্গে গণতন্ত্র পুনরুদ্ধার সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ