সুনামগঞ্জে যাত্রীবাহী বাস হাওড়ে, যুবক নিহত (ভিডিও)

প্রকাশিত: ১:৩৮ অপরাহ্ণ, জুন ২২, ২০২১

সুনামগঞ্জে যাত্রীবাহী বাস হাওড়ে, যুবক নিহত (ভিডিও)

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জ সিলেট সড়কের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আসানমারা সেতুর পূর্বপার্শে যাত্রীবাহী একটি মিনিবাস হাওরে পড়ে অজ্ঞাতনামা এক যুবকের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১০ জন। মঙ্গলবার বেলা ১১টায় এ ঘটনা ঘটে। এখনো হাওরে ডুবে আছে বাসটি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সিলেট থেকে একটি যাত্রীবাহী বাস সুনামগঞ্জের দিকে আসছিল। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের আসানমারা সেতুর পূর্বপাশে মুক্তিযোদ্ধা ভাস্কর্যের সামনে পৌঁছার পর একটি মাইক্রোবাসকে সাইড দিতে গিয়ে যাত্রীবাহী বাসটি পাশের দেখার হাওরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক অজ্ঞাতনামা যুবকের মৃত্যু হয়। আহত হন আরো কয়েকজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠিয়েছেন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মোক্তাদীর বলেন, বাসটি একটি মাইক্রোবাসকে সাইড দিতে গিয়ে মাইক্রোবাসের পেছনে ধাক্কা লাগে। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন যুবক মারা গেছেন। স্থানীয় বাসের ৮-১০ জন যাত্রীকে উদ্ধার করে সুনামগঞ্জ স্থানীয়ভাবে চিকিৎসার ব্যবস্থা করেছেন। তিনি বলেন, আমরা নিহত যুবকের পরিচয় উদ্ধারসহ লাশ ময়নাতদন্তের ব্যবস্থা নিয়েছি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ