সুনামগঞ্জে সাংবাদিকদের জেলা প্রশাসনের মতবিনিময় সভা

প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২১

সুনামগঞ্জে সাংবাদিকদের জেলা প্রশাসনের মতবিনিময় সভা

 

সুনামগঞ্জ প্রতিনিধি :: চলমান কোভিড ১৯ জনিত লকডাউন আইন শৃংখলা পরিস্থিতি, আগাম বন্যা ও হাওরের ধান কর্তন বিষয়ে সুনামগঞ্জ জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে জেলা প্রশাসন।

বৃহস্পতিবার বিকাল ৫টায় জেলা প্রশাসকের হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

এসময় পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, বরাবর সাংবাদিকরা পুলিশের কাজে সহযোগিতা করে থাকেন। করোনা কাল, হেফাজত ইস্যুসহ সমসমায়িক নানা ঘটনায় সাংবাদিকদের সহযোগিতা কাম্য। কোনো ঘটার আগে আমাদের জানালে ব্যবস্থা গ্রহণ করতে পারবো। সরকারে নির্দেশনা কোথাও ভঙ্গ হলে আমাদের জানান। আমরা ব্যবস্থা গ্রহণ করবো।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেন, সমাজের শান্তিপূর্ণ সহ অবস্থান বজায় রাখা আপনার আমার সবার দায়িত্ব। মানুষের জীবন ও সম্পদ রক্ষার জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। উস্কানী বা গুজব থেকে সকলকে বিরত ও সজাগ থাকতে হবে। যারা গুজব রটাবে তাদের আইনের আওতায় আনা হবে।

তিনি বলেন, সরকার করোনাকালে সরকারের কঠোর নিদের্শনা রয়েছে। সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত কঠোর স্বাস্থ্য বিধি মেনে ব্যবসায়িরা দোকানপাঠ খোলা রাখবেন। যারা মানবে না তাদের আইনের আওতায় আনা হবে। এতিমখানা, হিফজখানে বাদে সকল মাদ্রাসা বন্ধ, রমজানে মসজিদে ইফতার বা সেহরি করা যাবে না। জুমা বা কুৎবার আগে কোনো ধর্মীয় সভা সমাবেশ করা যাবে না।

তিনি বলেন, সুনামগঞ্জ এক ফসলী এলাকা। বোরো ধান কাটতে কৃষকদের সহযোগিতা করতে হবে। ধানকাটার শ্রমিক বাহির থেকে নিয়ে আসতে রাস্তায় কোনো হয়রানির স্বীকার হলে আমাদের জানান। আগাম বন্যার আগে পাকা ধান কাটতে কৃষকদের সহযোগিতা করার আহ্বান করেন জেলা প্রশাসক।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ