সুনামগঞ্জে ১৫ এলাকা ‘রেড জোন’ এর আওতায়

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, জুন ১৫, ২০২০

সুনামগঞ্জে ১৫ এলাকা ‘রেড জোন’ এর আওতায়

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের বিভিন্ন উপজেলার ১৫ এলাকা রেড জোন চিহ্নিত করে লকডাউন ঘোষণা করেছেন জেলা প্রশাসন। সোমবার দুপুরে জেলা সদর, বিশ্বম্ভরপুর, দক্ষিণ সুনামগঞ্জ, জগন্নাথপুর ও ছাতক উপজেলার বিভিন্ন এলাকে করোনাভাইরাস আতৎকের ‘রেড জোন’ হিসেবে চিহ্নিত করে এই লকডাউন ঘোষণা দেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

রেড জোন হিসেবে যেসব এলাকা চিহ্নিত করে লকডাউন ঘোষণা করা হলো সেগুলোর মধ্যে রয়েছে সুনামগঞ্জ পৌরসভা, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস, পূর্ব পাগলা ও পশ্চিম পাগলা ইউনিয়ন। জগন্নাথপুর উপজেলার পৌরসভা এলাকা ও শাহারপাড়া ইউনিয়ন। ছাতক উপজেলার পৌরসভা, গোবিন্দগঞ্জ, জাউয়াবাজার, কালারুকা ও নোয়ারাই ইউনিয়ন। দোয়ারাবাজার উপজেলার উপজেলা সদর, বাংলাবাজার ও মান্নারগাঁও ইউনিয়ন। বিশ্বম্ভরপুর উপজেলার পলাশবাজার এলাকা।

এসব এলাকায় সোমবার দিবাগত গভীর রাত থেকে লকডাউন কার্যকর হবে। সব ধরনের গণপরিবহন চলাচল বন্ধ থাকবে। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান ও খাদ্যের দোকান সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত খোলা থাকবে। তবে ঔষধের দোকান দিনরাত খোলা রাখা যাবে। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শরিফুল ইসলাম।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ