সুনামগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি রোকেশ, সম্পাদক তুহিন

প্রকাশিত: ৯:২০ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২২

সুনামগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি রোকেশ, সম্পাদক তুহিন

সিলনিউজ বিডি ডেস্ক :: সোমবার (১৭ জানুয়ারি) সকাল ৯ থেকে বিকেল ৪ পর্যন্ত চলে টানা ভোট গ্রহণ  ।

ভোট গ্রহণ শেষে সন্ধায় ফলাফল ঘোষণা করেন জেলা আইনজীবী সমিতি নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট সোনাধন দাস। জেলা আইনজীবী সমিতির ৩৫৭ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন তার মধ্যে একটি ভোট নষ্ট হয় বাকি ৩৫৬ টি ভোট বৈধ হয়। পনেরটি পদের মধ্যে চারটি পদে প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ নির্বাচন হয়। বাকি অন্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন প্রার্থীরা।

সভাপতি পদে বিজয়ী হয়েছেন অ্যাডভোকেট রবিউল লেইস রোকেশ তিনি পেয়েছেন ১৪৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী অ্যাডভোকেট শামসুন্নাহার বেগম ৭৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন অ্যাডভোকেট রুহুল তুহিন তিনি পেয়েছেন ২০৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী অ্যাডভোকেট আব্দুল ওদুদ ৭৮ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। সহ-সাধারণ সম্পাদক দুটি পদের মধ্যে বিজয়ী হয়েছেন অ্যাডভোকেট এনাম আহমদ তিনি পেয়েছেন ২৬৪ ভোট। অপর প্রার্থী অ্যাডভোকেট এ এস এম মাহবুবুল হাছান তালুকদার ২১৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাদের তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অ্যাডভোকেট আব্দুল আহাদ ১৬১ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। অর্থ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন অ্যাডভোকেট মো. হানিফ সুলেমান তিনি পেয়েছেন ১৫১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী অ্যাডভোকেট মোহাম্মদ জুয়েল মিয়া ১২৪ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

এ ছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন যারা তারা হলেন প্রথম সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মো.নানু মিয়া, দ্বিতীয় সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মো. শামছুল হক।
পাঠাগার সম্পাদক নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক নির্বাচিত অ্যাডভোকেট হয়েছেন জুনেদ আহমদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট আব্দুর রায়হান, নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট আনোয়ার হোসেন (২), অ্যাডভোকেট মো. জিয়াউর রহিম, অ্যাডভোকেট গৌরাঙ্গ পদ দাশ, অ্যাডভোকেট মো. হেলাল উদ্দিন, অ্যাডভোকেট মোহাম্মদ মাসুক আহমদ।

সাকিব আহমেদ / ১৭ জানুয়ারি

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
16171819202122
23242526272829
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ