সুনামগঞ্জ : একদিনে ৯২ জন করোনা আক্রান্ত

প্রকাশিত: ১০:৫৪ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০

সুনামগঞ্জ : একদিনে ৯২ জন করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জে দুটি ল্যাবের রিপোর্ট হিসেবে একদিনে করোনা আক্রান্ত হলেন ৯২ জন। এর মধ্যে শাবির পিসিআর ল্যাব থেকে ৬১ জন এবং ঢাকা থেকে আরো ৩১ জনের করোনা রিপোর্ট পজেটিভ আসে। সুনামগঞ্জের সিভিল সার্জন এবং শাবির ল্যাব সুত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

শাবিতে ১৩ জুন শনিবার ২০২ টি নমুনা পরীক্ষা করা হয়েছে জানিয়ে বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি (জিইবি) বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, পরীক্ষা শেষে ৬১ জনের রিপোর্ট পজিটিভ আসে। আক্রান্ত ৬১ জনই সুনামগঞ্জ জেলার বাসিন্দা। এর আগে ১২ জুন শাবির পিসিআর ল্যাবে সুনামগঞ্জের আরো ১৪ জন করোনা শনাক্ত হয়।

এদিকে ঢাকা থেকে প্রাপ্ত রিপোর্ট শেষে সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামসুদ্দিন জানান, শনিবার সুনামগঞ্জে নতুন করে আরও ৩১ জন করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। ঢাকায় পাঠানো নমুনা পরীক্ষা শেষে ৩১ জনের ফলাফল পজেটিভ আসে।

নতুন আক্রান্তদের মধ্যে জামালগঞ্জে ১৬ জন, ছাতকে ১৩ জন, দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরে একজন করে আরও দুইজন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলার মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৪৪৯। শাবির ল্যাব থেকে আরো ৬১ জন নতুন করে যুক্ত হওয়ায় এই সংখ্যা এখন ৫১০ জনে বৃদ্ধি পেলো।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ