সুনামগঞ্জ জেলা কৃষকদলের নতুন আহবায়ক আনিসুল, সদস্য সচিব ওয়াদুদ

প্রকাশিত: ১২:৪৮ পূর্বাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

সুনামগঞ্জ জেলা কৃষকদলের নতুন আহবায়ক আনিসুল, সদস্য সচিব ওয়াদুদ

অনলাইন ডেস্ক :: সুনামগঞ্জে জাতীয়তাবাদী কৃষকদলের জেলা শাখার প্রতিনিধি সম্মেলন শনিবার সকালে অনুষ্ঠিত হয়েছে। পৌর শহরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এই সম্মেলনে সংগঠনের জেলা কমিটির নতুন আহবায়ক হিসেবে আনিসুল হক ও সদস্যসচিব হিসেবে আবদুল ওয়াদুদের নাম ঘোষণা করা হয়।

সংগঠনের জেলা শাখার সভাপতি আ ত ম মিসবাহর সভাপতিত্বে প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির আহবায়ক কৃষিবিদ হাসান জাফির তুহিন। বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সদস্য এস কে সাদী, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ কলিম উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা কৃষকদলের সদস্য ও জেলা বিএনপির সহসভাপতি মো. শেরেনুর আলী।

জেলা কৃষকদলের নতুন আহবায়ক আনিসুল হক জেলা বিএনপির সহসভাপতি ও জেলার তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান। সদস্যসচিব আবদুল ওয়াদুদ সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান। প্রতিনিধি সম্মেলন থেকে নতুন কমিটির আহবায়ক ও সদস্যসচিবকে আগামি ছয়মাসের মধ্যে জেলা কৃষকদলের পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রে জমা দেওয়ার নির্দেশনা দেওয়া হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ