সুনামগঞ্জ জেলা ড্রাইভার্স ইউনিয়ন (রেজি নং-চট্র ১৯২৬) এর প্রতিবাদ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২১

সুনামগঞ্জ জেলা ড্রাইভার্স ইউনিয়ন (রেজি নং-চট্র ১৯২৬) এর প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মো. আব্দুস সালাম,সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জ জেলা সিএনজি চালিত অটোরিকসা,মিশুক ও টেস্ক্রি কার,ড্রাইভার্স ইউনিয়ন (রেজি নং-চট্র ১৯২৬) এর ২০২০ সালের ২৮ শে অক্টোবরের নির্বাচন বানচালকারী র্দূনীতিবাজ সুন্দর আলী ও আলামিন কালা গংদের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকালে শহরের পুরাতন বাসস্ট্রেশন এলাকায় সংগঠনের অফিস কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সুনামগঞ্জ জেলা সিএনজি চালিত অটোরিকসা,মিশুক ও টেস্ক্রি কার,ড্রাইভার্স ইউনিয়ন (রেজি নং-চট্র ১৯২৬) এর সভাপতি রাজু মিয়ার সভাপতিত্বে ও সদস্য আব্দুল জলিলের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন,সংগঠনের সাবেক সভাপতি মো. ছুরত আলী,সাবেক সহ সভাপতি জহুরুল ইসলাম,শ্রমিক নেতা মো. জামাল মিয়া,সাবেক সাধারন সম্পাদক মো. হারুণুর রশিদ,শ্রমিক নেতা আপেল মাহমুদ,সিনিয়র শ্রমিক নেতা বশির মিয়া,ফরিদ মিয়া,সফিক মিয়া,শ্রমিক নেতা আশকর আলী,সদস্য এনাম মিয়া,নজরুল ইসলাম,নাজিম মিয়া,সুহেল মিয়া, সানুর মিয়া,মাষ্টর ভাই,জাকির হোসেন,সিদ্দেক আলী,আতিক মিয়া প্রমুখ।
নেতৃবৃন্দরা বলেন,এই সংগঠনে তিন হাজার ৮০৯ জন শ্রমিকের ২০২০ সালের ২৮ অক্টোবরে সাবেক কমিটির নেতৃবৃন্দরা সুষ্ঠ নির্বাচনকে বানচাল করে শ্রমিকদের গনতান্ত্রিক অধিকার হনন করেছেন। এতে শ্রমিকদের ঐক্যর পরিবর্তে অনক্য সৃষ্টি হয়েছে। সাবেক কমিটির নেতৃবৃন্দরা এই সংগঠনের ভাবমূর্তি নষ্টের পাশাপাশি শ্রমিক কল্যাণ তহবিল থেকে লাখ লাখ টাকা আত্মসাধ করেছেন। তাই আমরা আবারো এই অনক্য থেকে বেরিয়ে এসে সকল শ্রমিককে ঐক্যবদ্ধ করে একটি সুষ্ঠ নির্বাচনের দাবীর পাশাপাশি সংগঠনের তহবিল থেকে টাকা আত্মসাধকারীদের বিরুদ্ধে দ্রুত তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সুনামগঞ্জের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট দাবী জানান। ##

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ