সুনামগঞ্জ পৌরসভার ২৪টি পূজামণ্ডপে অর্থ সহায়তা মেয়র নাদেরের

প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২০

সুনামগঞ্জ পৌরসভার ২৪টি পূজামণ্ডপে অর্থ সহায়তা মেয়র নাদেরের

সুনামগঞ্জ প্রতিনিধি :: পৌরসভার তহবিল থেকে সুনামগঞ্জ পৌরসভার ২৪টি পূজামণ্ডপে ১০ হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করেছেন পৌর মেয়র নাদের বখত। শুক্রবার সন্ধ্যায় সনাতন ধর্মাবলম্বীদের প্রধান উৎসব শারদীয় দুর্গাপূজাকে সামনে রেখে হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা শেষে এই সহায়তার টাকা তুলে দেয়া হয় সংশ্লিষ্টদের হাতে।

পৌরসভার হলরুমে পৌর মেয়র নাদের বখতের সভাপতিত্বে মতবিনিময় সভায় অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি নুরুল হুদা মুকুট।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অবসরপ্রাপ্ত অধ্যক্ষ পরিমল কান্তি দে, দিলীপ কুমার মজুমদার, শিক্ষাবিদ যোগেশ্বর দাস, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাড. বিমান কান্তি রায়, সহ সভাপতি ঝন্টু তালুকদার, সাধারণ সম্পাদক বিমল বনিক, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাড. বিশ্বজিৎ চক্রবর্তী, সদর উপজেলার হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি প্রনব কুমার দাস, কুমার, সাধারণ সম্পাদক বিপ্রেশ তালুকদার বাপ্টুসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, সুনামগঞ্জে হাজার বছর ধরে হিন্দু মুসলিম ও অপরাপর ধর্মের লোকেরা একত্রে বসবাস করে আসছে। কারো উৎসব পালন বা উপসানায় কোনো ধর্মের লোকের বিশৃঙ্খলা করেনি। সবাই যার ধর্ম শান্তিপূর্ণভাবে পালন করে আসছেন। আগামীতেও তা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করা হয়।

সনাতন ধর্মাবলম্বীরা যাতে নির্বিঘ্নে দুর্গাপূজা উদযাপন করতে পারেন সে দিকে বিশেষ নজর রাখতে পুলিশ প্রশাসনকে সচেষ্ট থাকার তাগাদা দেয়া হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ