সুবর্ণ নাগরিক ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে

প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২১

 

ডেস্ক

সুবর্ণ নাগরিক ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালে সিলেট জেলা স্টেডিয়ামে ৩০তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৩তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে ১ম এসএনপি টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের খেলা শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সিলেট জেলা স্টিডিয়ামে রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও সুবর্ণ নাগরিক ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার আহবায়ক আলহাজ¦ আতাউর রহমান খান শামছুর সভাপতিত্বে ও রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের সহ-সাধরণ সম্পাদক আল আমিন আহমেদ নাঈমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সিলেটের পুলিশ সুপার মো: রওশনুজ্জামান সিদ্দিকী।

প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও জেলা ক্রীড়া সংস্থা, সিলটের সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমেদ সেলিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয় সিলেটের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাশ, সহকারী পরিচালক রফিকুল হক, জেলা ক্রীড়া সংস্থা, সিলটের যুগ্ম সাধারণ সম্পাদক হানিফ আলম চৌধুরী, জালালাবাদ এসোসিয়েশন কাতার শাখার সাধারণ সম্পাদক এম.এ মালেক।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সিলেট ব্লাইন্ড ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক জিডি রুমু, সমাজভিত্তিক প্রতিবন্ধী ও শিশু সুরক্ষা সংস্থার সভাপতি কাজী মহসিন কবির দিদার, সিলেট ব্লাইন্ড ক্রিকেট ক্লাবের সিনিয়র সহ-সভাপতি শেখ নুরুল ইসলাম খালেদ, সিলেট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালযয়ের প্রিন্সিপাল সুরাইয়া নাসরিন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তপু বিশ্বাস, রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক রোটারিয়ান এম. এ কাইয়ুম, ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম, আফজাল হোসেন সুমন সায়েক আহমেদ।

খেলায় ১৭৬ রান করে ম্যান অব দ্যা ম্যাচ হন বাংলাদেশ জাতীয় শারিরিক প্রতিবন্ধী ক্রিকেট দলের খেলোয়ার ও গ্রিণ দলের কেপ্টেন জাবেদ আহমেদ।

প্রথমে বেট করতে নেমে গ্রিণ দল ২৫৪ রান সংগ্রহ করে জবাবে রেড দল বেট করতে নেমে ৭৭ রানে অলআউট হয়। ১১৭ রানে জয়লাভ করে গ্রিণ দল।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ