সুরমা মার্কেটে অসামাজিক কাজ, কমিটিকে ধুয়ে দিলেন বাপের বেটা আরিফ

প্রকাশিত: ৯:৫১ পূর্বাহ্ণ, অক্টোবর ২৮, ২০২১

সুরমা মার্কেটে অসামাজিক কাজ, কমিটিকে ধুয়ে দিলেন বাপের বেটা আরিফ

অনলাইন ডেস্ক

সিলেট মহানগরীর নরককুণ্ড হিসাবে পরিচিত সুরমা মার্কেট। এই মার্কেট যে অসামাজিক কার্যকলাপের আখড়া, তা জানেন সচেতন নগরবাসীর সবাই। প্রায়ই অসামাজিক কার্যকলাপের কারণে সংবাদপত্রের শিরোনামে চলে আসে এই মার্কেট। আর তাই বুধবার মার্কেট কমিটির নেতৃবৃন্দকে রীতিমতো ধুয়ে দিয়েছেন তিনি।

ঘটনা বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার। সুরমা মার্কেকেটের ব্যবসায়ীদের সংগঠনের সভাপতিসহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ গিয়েছিলেন নগরভবনে, মেয়রের দফতরে। তাদের দাবি দাওয়ার মধ্যে ছিল পরিস্কার পরিচ্ছন্নতার ফি মওকুফ করা।

বৈঠকে মেয়র আরিফুল হক চৌধুরী তাদের পরিস্কার জানিয়ে দেন, অসামাজিক কার্যকলাপ বন্ধ না হলে তিনি কোন ব্যাপারে সহযোগীতা করতে পারবেন না।

এসময় মেয়র তাদের উদ্দেশ্যে বলেছেন, সিলেট একটি পবিত্র এবং আধ্যাত্মিক নগরী হিসাবে সারাদেশে পরিচিত। এই্ নগরীতে এসব অসামাজিক কার্যকলাপ চলতে পারেনা। কয়েকদিন পরপরই মার্কেটের দুটি আবাসিক হোটেলে অভিযান হয়। লোকজন ধরা পড়ে। এটা মেনে নেয়া যায়না। আপনারা এসব অসামাজিক কাজ বন্ধ করে আসবেন।

তারপরই তাদের সমস্যা সমাধানের বিষয়টি বিবেচনা করবেন তিনি- ধুয়ে দেয়ার পর এমন আশ্বাসই দিলেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

বিষয়টি নিয়ে আরো বিস্তারিত জানতে মেয়রের নম্বরে কল দিলেও তিনি রিসিভ করেন নি।

তবে বৈঠকে উপস্থিত সিসিক’র একাধিক সূত্র এবং সুরমা মার্কেট কমিটির একাধিক সূত্র এর সত্যতা নিশ্চিত করেছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ