সুলতান মনসুর এমপির রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

প্রকাশিত: ১২:৫৬ পূর্বাহ্ণ, মার্চ ৩০, ২০২১

সুলতান মনসুর এমপির রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

অনলাইন ডেস্ক

ডাকসুর সাবেক ভিপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, কুলাউড়া রাজনগর নির্বাচনী আসনের বর্তমান সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ পরিবার সহ করোনা আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে, সুলতান মোহাম্মদ মনসুর এমপির আশু রোগমুক্তি কামনা করে সোমবার (২৯ মার্চ) বাদ আসর হযরত শাহজালাল (রহ.) জামে মসজিদের নিচতলায় সিলেট মহানগর শ্রমিক লীগের উদ্যোগে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপির দ্রুত সুস্থতা সহ নেক হায়াত দানের জন্য মহান আল্লাহ পাকের দরবারে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত করেন দরগাহ মাদরাসার শায়খ মাওলানা আব্দুস সোবহান।

দোয়া মাহফিলে মহানগর জাতীয় লীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, কেন্দ্রীয় শ্রমিক লীগের সদস্য ও সিলেট মহানগর সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন, সহ-সভাপতি তাজ খান আলম, সালাউদ্দিন একরাম, মাসুম আহমদ, এনামুল হক লিলু, মনিরুজ্জামান মনু, যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াসিন আহমদ সুমন, সহ-সাধারণ সম্পাদক মির্জা হামিদ অভি, আব্দুর রহমান, আনসার আহমদ, ছাত্রলীগ নেতা সোহানুর আলী মিরাজ, রোটারেক্টর আহমেদ জাহান, বখতিয়ার আহমদ যুহরী, নগর শ্রমিক লীগ নেতা রফিক আহমদ প্রমুখ দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন।

মাহফিলে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগের সাবেক কেন্দ্রীয় সদস্য সতীশ দেবনাথ ঝন্টু ও নগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হরিলাল দাস। শেষে মুসল্লিগণের মধ্যে শিরনী বিতরণ করা হয়।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ