সুশান্তের মৃত্যুর শোকে ভাবির মৃত্যু

প্রকাশিত: ২:১১ অপরাহ্ণ, জুন ১৬, ২০২০

সুশান্তের মৃত্যুর শোকে ভাবির মৃত্যু

বিনোদন ডেস্ক :: বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর শোকে তার ভাবির মৃত্যু হয়েছে।

মৃত সুধাদেবী সম্পর্কে সুশান্তের চাচাতো ভাইয়ের স্ত্রী।

সোমবার মুম্বাইয়ের ভিলে পার্লের শ্মশানে যখন সুশান্তের শেষকৃত্য চলছিল, সেই সময়ই বিহারের পূর্ণিয়া জেলায় মলডীহা গ্রামে মৃত্যু হয় সুধাদেবীর।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রের বরাতে আনন্দবাজার পত্রিকা জানায়, বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন সুধাদেবী। সুশান্তের মৃত্যুর খবরে মানসিক ভাবে ভেঙে পড়েন তিনি। খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছিলেন। ফলে ক্রমশ তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। বার বার সংজ্ঞা হারাতে থাকেন।

বাড়িতে চিকিৎসক এনেও লাভ হয়নি। সংজ্ঞা ফিরে পেয়েই বার বার সুশান্ত সম্পর্কে জানতে চাইছিলেন সুধাদেবী। কিন্তু চার পাশে লোকজনের ভিড় দেখে পরমুহূর্তেই ফের সংজ্ঞা হারিয়ে ফেলেন। শেষমেশ সোমবার বিকালে মৃত্যু হয় তার।

সুধাদেবীর স্বামী অমরেন্দ্র সিংহ সংবাদমাধ্যমে জানান, সোমবার সকাল থেকে সুধাদেবীর শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। বিকাল ৫টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

রোববার মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত্যার কথা বলা হলেও কী কারণে তিনি এভাবে চলে গেলেন তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। তবে দীর্ঘ দিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন সুশান্ত।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
23242526272829
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ