সুশিক্ষা অর্জন করে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে হবে: এড. মাহফুজ

প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২১

সুশিক্ষা অর্জন করে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে হবে: এড. মাহফুজ

অনলাইন ডেস্ক :: সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান বলেছেন, শিক্ষার কোন বিকল্প নেই। সুশিক্ষা অর্জন করে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে কঠিন মনোনিবেশের প্রয়োজন রয়েছে। আমরা আমাদের সন্তানদের সুশিক্ষার মাধ্যমে স্বণির্ভর দেশ গড়ার হাতিয়ার হিসেবে দেখতে চাই।

তিনি বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাতে নগরীর জেলরোডস্থ একটি অভিজাত হোটেলে আইন বিষয়ে উচ্চতর ডিগ্রী অর্জনের জন্য জুনেদ আহমদের যুক্তরাজ্য গমন উপলক্ষ্যে বন্ধু মহল আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি জুনেদ আহমদের উচ্চ শিক্ষা অর্জনের সফলতা কামনা করে দেশের জন্য সম্মান বয়ে নিয়ে আসার আহ্বান জানান। তিনি জুনেদের উজ্জল ভবিষ্যত, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এডভোকেট জিয়াউর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেটের সাবেক এডিশনাল পিপি এডভোকেট মো. কামাল হোসেইন, দৈনিক সিলেটের ডাকের চীফ রিপোর্টার মোহাম্মদ সিরাজুল ইসলাম, সিনিয়র আইনজীবী এডভোকেট মসরুর চৌধুরী শওকত, এডভোকেট সলমান আহমদ, এডভোকেট সৈয়দা আফসানা মুন, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সহ-সম্পাদক এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল, বর্তমান সহ সম্পাদক এডভোকেট কাওছার আহমদ ও সংবর্ধিত অতিথি জুনেদ আহমদ।

এডভোকেট তানভীর তাহা ও এডভোকেট আব্দুল্লাহ মো. মহসিনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কালামে পাক থেকে তেলাওয়াত করেন এডভোকেট মো. জাকির হোসেন সুমন। স্বাগত বক্তব্য রাখেন রিয়াজুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- এডভোকেট টিপু রঞ্জন দাস, এডভোকেট হাসান মো. মোস্তাফিজুর রহমান, এডভোকেট দেলোয়ার হোসেন, এডভোকেট নাজমুল হুদা শাহান, এডভোকেট আফজাল হোসেন, এডভোকেট মাজেদ আহমদ, এডভোকেট ইয়াসিন আহমদ, এডভোকেট বিদ্যুৎ জ্যোতি দে পলাশ, আলমগীর হোসেন, আবদাল আলম চৌধুরী, মঈদুল হোসেন চৌধুরী, আমিরুল ইসলাম, সুমন আহমদ, আফসার রহিম, মুফতি তানভীর, তানভীর হোসেইন প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা উচ্চ শিক্ষা অর্জনে যুক্তরাজ্য গমনকারী জুনেদ আহমদের উজ্জ্বল ভবিষ্যত, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ