সুস্থ হয়ে উঠছেন আলোকিত সিলেটের রুপকার সাবেক অর্থমন্ত্রী মুহিত, সিলেট আসতে উদগ্রীব

প্রকাশিত: ১০:৪৯ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২১

সুস্থ হয়ে উঠছেন আলোকিত সিলেটের রুপকার সাবেক অর্থমন্ত্রী মুহিত, সিলেট আসতে উদগ্রীব

নিজস্ব প্রতিবেদক

হাসপাতাল থেকে বাসায় ফিরে পরিবারের পরিচর্যায় দ্রুত সুস্থ হয়ে উঠছেন বাংলাদেশ সরকারের সাবেক অর্থমন্ত্রী ও সিলেট-১ আসনের সাবেক সংসদ সদস্য আবুল মাল আব্দুল মুহিত।

গত কয়েকদিনে তাঁর শারীরিক অবস্থার বেশ উন্নতি হয়েছে। এখনো কিছুটা দূর্বলতা থাকলেও হাঁটা-চলা করতে পারছেন তিনি, খাওয়া-দাওয়াও করছেন ঠিকমতো। এছাড়া তিনি পরিবারের সদস্য, আত্মীয় স্বজনদের সাথে গল্প করে সময় কাটাচ্ছেন। এভাবে চললে আগামী সপ্তাহে তিনি দূর্বলতাও কাটিয়ে উঠতে পারবেন।

শুক্রবার সন্ধ্যায় সাবেক অর্থমন্ত্রীকে দেখার পর এসব তথ্য জানিয়েছেন তাঁর ভাগ্নে ও পারিবারিক চিচিৎসক ডা. ফরিদউদ্দিন মিল্কি।

তিনি জানান, সকলের দোয়ায় এবং পরিবারের পরিচর্যায় সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এখন অনেকটাই সুস্থ। করোনা ভাইরাসে আক্রান্ত হলে স্বাভাবিকভাবেই মানুষের দূর্বলতা কাটিয়ে উঠতে সময় লাগে, বয়সের কারণে উনার একটু বেশী সময় লাগছে। তবে আজ উনাকে দেখে আমার অনেক ভালো লেগেছে। উনি মানসিকভাবে খুবই হাসি-খুশি আছেন। প্রায় ২ ঘন্টা আমার সাথে বিভিন্ন বিষয় নিয়ে গল্প করেছেন। কি কি খেতে চান সেগুলোও বলেছেন।

ডা. মিল্কি আরো বলেন, আবুল মাল আব্দুল মুহিত সিলেটে যাওয়ার জন্য উদগ্রীব। বার বারই তিনি সিলেটে যাওয়ার কথা বলেছেন। আগামী অক্টোবর মাসে তিনি সিলেট যেতে চান। সিলেটে তাঁর অনেক কাজ আছে বলে উল্লেখ করেন সাবেক অর্থমন্ত্রী।

এছাড়া করোনা আক্রান্ত হওয়ার পর চিকিৎসার ব্যপারে সহয়োগিতা ও সার্বিক খোঁজখবর রাখায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান। এবং সিলেটের মানুষ তাঁর জন্য দোয়া করেছেন, তাই তিনি তাদের প্রতিও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ