সুস্মিতা আনিস-মিনারের করোনা সময়ের গান ‘আবার বৃষ্টি হবে’

প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০২০

সুস্মিতা আনিস-মিনারের করোনা সময়ের গান ‘আবার বৃষ্টি হবে’

বিনোদন ডেস্ক :

এই শহরের দুই তরুণ-তরুণী। ভালোই যাচ্ছিল নিজেদের একান্ত সময় কিন্তু করোনা মহামারী এসে বিচ্ছিন্ন করে দেয় এই জুগলকে। শুরু হয় তাদের ঘরবন্দি সময়। শারীরিকভাবে দূরে থাকলেও মানসিকভাবে তাদের যোগাযোগটা আছে।

লকডাউনের পুরো সময়টা স্মৃতিচারণ করেই কাটিয়ে দেয়। তারা বিশ্বাস করে পৃথিবী আবার হেসে উঠবে। এমন একটি গল্প নিয়ে তৈরি হয়েছে ‘আবার বৃষ্টি হবে’ শিরোনামের গানের ভিডিও।

এতে মডেল হয়েছেন সুনেরা বিনতে কামাল ও খায়রুল বাশার। মিনার রহমানের লেখা ও সুরে এই গানে যৌথভাবে কণ্ঠ দিয়েছেন সুস্মিতা আনিস ও মিনার রহমান। সংগীত আয়োজন করেছেন সাজিদ সরকার।

সুস্মিতা আনিস বলেন, আমি মিনার ভাইয়ের প্রতি কৃতজ্ঞ যে, উনি এত সুন্দর একটি সময়োপযোগী গান তৈরি করেছেন; যেটি সবার জন্যই কম-বেশি হলেও প্রযোজ্য। আপনজনদের থেকে দূরে থাকা বড়ই কষ্টদায়ক এবং আমরা সবাই চাই স্বাভাবিক জীবনে ফিরে যেতে। আশাকরি আমাদের ডুয়েট গানটি সবার ভালো লাগবে।

গানটি প্রসঙ্গে মিনার বলেন, আশা করি গানটি শ্রোতাদের ভালো লাগবে। গানটির ভাবনাগুলোকে শ্রোতারা অনুভব করতে পারবেন।

নিউ মিউজিক প্যারাডাইম কোম্পানির ব্যানারে তৈরি এই গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন নাহিয়ান আহমেদ। প্রোডাকশন ডিজাইন করেছে ফ্লাইবট স্টুডিও। ২৭ আগস্ট রাতে গানটি রিলিজ হয় সুস্মিতা আনিসের ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ এবং রেডিও ও টেলিভিশনে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ