সেই পার্টি নিয়ে বিতর্ক, কী বলছেন নেইমার?

প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০২১

সেই পার্টি নিয়ে বিতর্ক, কী বলছেন নেইমার?

স্পোর্টস ডেস্ক::
মহামারী করোনাভাইরাসের মধ্যে নিজের বাড়িতে পার্টি করার খবরে সমালোচনার মুখে পড়েছেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার।

গত শুক্রবার বড়দিন উপলক্ষে ব্রাজিলের রিও ডি জেনিরোয় নিজের প্রাসাদোপম বাড়িতে পার্টির আয়োজন করেন পিএসজি ফরোয়ার্ড নেইমার। ওই পার্টিতে ৫০০ জন মানুষ আমন্ত্রিত হন বলে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়।

দক্ষিণ আমেরিকার দেশ ব্রাজিলে এক লাখ ৯০ হাজারের বেশি মানুষ করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। অথচ সেই দেশে মহামারীর মধ্যে পার্টি করেছেন নেইমার। তার এমন আচরণ ভালোভাবে নেননি ব্রাজিলিয়ানরা।

নেইমারের সেই পার্টি নিয়ে বিতর্ক তৈরি হওয়ায় তদন্ত শুরু করেছে পুলিশি। নতুন বছরের শুরুতে ভিডিও পোস্ট করে পার্টি করার গুজব উড়িয়ে দিলেন ব্রাজিলের এই তারকা ফুটবলার।

নেইমাররের সেই ভিডিওতে স্পষ্ট, নতুন বছর শুরু হওয়ার আগেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন নেইমার। সেখানে একটি ডিনার টেবিলের ছবি দেখা গেছে, যা ফুল দিয়ে সাজানো। সেখানে আনুমানিক ৪০ জন অতিথি ছিলেন।

ভিডিওর সঙ্গে নেইমার লিখেছেন- বাড়িতে সামাজিক দূরত্ব মেনে এই ছোটখাটো ডিনার টেবিল সুন্দর করে সাজানো হয়েছে। ৫০০ জন কিন্তু নিমন্ত্রিত নয়। সামাজিক দূরত্ব মেনে ডিনারের আয়োজনের আগে প্রত্যেককে পরীক্ষা করানো হয়েছে।

নেইমারের পার্টিতে অতিথিদের মনোরঞ্জনের জন্য ছিল ব্যান্ড সঙ্গীতের আয়োজন। অতিথিরা দীর্ঘ সময় পার্টি করার জন্য নেইমারের বাড়ির আন্ডারগ্রাউন্ড ডিস্কোয় অবস্থান করেন। ডিস্কোর তুমুল হইচই যেন প্রতিবেশীদের বিরক্ত না করে সেজন্য ছিল শব্দ নিরোধকের ব্যবস্থাও।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ