সেক্টর কমান্ডার সি আর দত্তের মৃত্যুতে সিলেটের দিনকাল পত্রিকার সম্পাদক মস্তাক আহমদ পলাশ’র শোক

প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২০

সেক্টর কমান্ডার সি আর দত্তের মৃত্যুতে সিলেটের দিনকাল পত্রিকার সম্পাদক মস্তাক আহমদ পলাশ’র শোক

অনলাইন ডেস্ক :

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সেক্টর কমান্ডার মেজর জেনারেল (অব.) চিত্ত রঞ্জন দত্ত, বীর উত্তম এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কানাইঘাটের কৃতি সন্তান, জেলা আওয়ামীলীগের সাবেক উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, ৪নং সাতবাক ইউপির বার বার নির্বাচিত সাবেক সফল চেয়ারম্যান এবং দৈনিক সিলেটের দিনকাল পত্রিকার সম্পাদক ও সিলনিউজ বিডির প্রধান সম্পাদক আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ।।

দৈনিক সিলেটের দিনকাল পত্রিকার সম্পাদক ও সিলনিউজ বিডির প্রধান সম্পাদক আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ আজ এক শোক বার্তায় বলেন, “চিত্ত রঞ্জন দত্ত একাত্তরের মহান মুক্তিযুদ্ধে অসীম সাহসিকতা ও বিচক্ষণতার সাথে ৪ নং সেক্টরের সেক্টর কমান্ডারের দায়িত্ব পালন করেছেন। মহান মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের কারণে তিনি ‘বীরোত্তম’ খেতাবে ভূষিত হয়েছেন। তিনি অধুনালুপ্ত বাংলাদেশ রাইফেলস এর প্রথম মহাপরিচালক, বিআরটিসি ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যন হিসেবে নিযুক্ত ছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন। মহান মুক্তিযুদ্ধে গৌরবোজ্জ্বল অবদানের জন্য বাংলাদেশের ইতিহাসে তাঁর নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে।”

দৈনিক সিলেটের দিনকাল পত্রিকার সম্পাদক ও সিলনিউজ বিডির প্রধান সম্পাদক আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্য ও তাঁর আত্মীয়, বন্ধু-বান্ধবদের প্রতি গভীর সমবেদনা জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ