সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে প্রাণ গেল যুবকের

প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, মে ২৫, ২০২২

সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে প্রাণ গেল যুবকের

সিলনিউজ বিডি ডেস্ক :: বগুড়ার শেরপুর উপজেলায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে কানাই বাসফোর (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি পৌরশহরের উত্তরসাহাপাড়া এলাকার পটলা বাসফোরের ছেলে। এ ঘটনায় বুধবার দুপুরে শেরপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার দুপুরে পৌরশহরের দক্ষিণ সাহাপাড়া এলাকার পরিতোষ চন্দ্রের বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করতে ভেতরে নামে কানাই বাসফোর। এরপর ট্যাংকের ভেতরেই জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। দীর্ঘসময় তার কোনো কথাবার্তা না শোনে বাড়ির মালিকসহ আশপাশের লোকজন অনেক ডাকাডাকিও করেন। কিন্ত কোনো সাড়া শব্দ পাচ্ছিলেন না। একপর্যায়ে সন্ধ্যায় ট্যাংকের মধ্যে কানাইয়ের মৃতদেহ দেখতে পান তারা। পরে থানায় খবর দেওয়া হয়। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।
শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, নিহতের পরিবারের কারো কোনো অভিযোগ না থাকায় লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পাশাপাশি উক্ত ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে।

এদিকে, এই ধরনের অনাকাঙ্ক্ষিত মৃত্যুর ঘটনা এড়াতে সেপটিক ট্যাংক খোলার পর গ্যাস বের হয়ে শেষ না হওয়া পর্যন্ত অপেক্ষা করার পরামর্শ দেন স্থানীয় ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা নাদের হোসেন।

সূত্র : বিডি প্রতিদিন

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ