সৌদি আরবে সাগরে ট্রলার ডুবিতে ফেঞ্চুগঞ্জের দুই ভাইয়ের মৃত্যু

প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২০

সৌদি আরবে সাগরে ট্রলার ডুবিতে ফেঞ্চুগঞ্জের দুই ভাইয়ের মৃত্যু

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: সৌদি আরবের আল লেছব শহরের সাগরে ফিশিং ট্রলার ডুবিতে সিলটের ফেঞ্চুগঞ্জ উপজেলার দুই ভাই নিহত হয়েছেন। নিহতরা হলেন- উপজেলার ছত্তিশ গ্রামের ইরফান আলীর পুত্র মোহাম্মদ অসিম(৪২) ও উসমান আহমদ(৩৩)। তাদের মধ্যে উসমানের লাশ সৌদি আরবের নৌ-পুলিশ উদ্ধার করলে অসিমের লাশ নিখোঁজ রয়েছে। এদিকে দুই সহোদরের মৃত্যুর খবর শুনে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
জানা যায়, গত শুক্রবার সৌদি আরব সময় ভোর ৫টায় সৌদি আরবের গম্বুজ শহরের নিজ বাসা থেকে মাছ ধরতে ট্রলার নিয়ে সাগরে যান অসিম ও উসমান। ওইদিন বিকেলে অন্যান্য ট্রলারের লোকজন বাসায় ফিরে আসলে অসিম ও উসমান বাসায় ফিরে আসেননি। তাদের বড়ভাই জসিম মিয়া সাগরের তীরে গিয়ে তাদের খুঁজতে থাকেন। কোনো খোঁজখবর না পেয়ে বিষয়টি পুলিশকে জানান তিনি। শনিবার সৌদি আরব সময় সকালে সাগর থেকে উসমানের লাশ উদ্ধার করে নৌ-পুলিশ। এখনো নিখোঁজ রয়েছেন অসিম।
সৌদি আরবে থাকা নিহতদের বড়ভাই জসিম মিয়ার বরাত দিয়ে ছত্তিশ গ্রামের বাসিন্দা সাহিল আহমদ বলেন, সাগরের উত্তাল ঢেউয়ে ফিশিং ট্রলার ডুবিতে নিহত হয়েছেন অসিম ও উসমান। উসমানের লাশ উদ্ধার করে পুলিশ নিয়ে গেছে। অসিম এখনো নিখোঁজ রয়েছে। তারা দু’জন খুবই ভালো মানুষ ছিলেন। নীরবে-নিভৃতে অসহায় মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দিতেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ