‘সৌরভ গাঙ্গুলী ভালো আছেন’

প্রকাশিত: ১২:০৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩, ২০২১

‘সৌরভ গাঙ্গুলী ভালো আছেন’

স্পোর্টস ডেস্ক

ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর শারীরিক অবস্থা এখন বেশ ভালো। জানালেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

শনিবার অসুস্থ সৌরভকে দেখতে উডল্যান্ডস হাসপাতালে গিয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী জানিয়েছেন, আমি যেটা দেখলাম ও ভালো আছে। সে নিজে বিছানায় শুয়ে আমাকে জিজ্ঞেস করেছে আমার শরীর কেমন আছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, সৌরভ গাঙ্গুলীর ধমনীতে তিনটি ব্লক রয়েছে। তার চিকিৎসার জন্য পাঁচজন ডাক্তারকে নিয়ে মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

ডাক্তার বলেছেন, সৌরভের হার্টে তিনটি ব্লকেজ ছিল। সঠিক সময় হাসপাতালে এসেছেন। তাই বড় কোনো বিপদ এড়ানো গেছে। ইসিজি রিপোর্ট এখন ভালো। আমরা অন্য দুটি ব্লক নিয়ে ভাবছি। তাকে ৪৮ ঘণ্টা নজরে রাখা হবে। তবে যে কষ্ট, ব্যথা নিয়ে তিনি হাসপাতালে এসেছিলেন সেটা এখন নেই। তার এখন কোনো ঝুঁকি নেই।

শুক্রবার রাত থেকেই শারীরিকভাবে অস্বস্তিবোধ করেন ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। রাতে শরীর খারাপ লাগলেও সকালে নিয়মিত জিমে যান ভারতীয় সাবেক এই অধিনায়ক।

কিন্তু জিমে গিয়ে হঠাৎ করেই মাথা ঘুরে পড়ে যান তিনি। বুকে ব্যথা অনুভব করায় দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় ৪৮ বছর বয়সী এই তারকা ক্রিকেটারকে।

সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় বলেছেন, সৌরভের হৃদযন্ত্রের সমস্যা রয়েছে। তবে সৌরভ স্থিতিশীল। হাসপাতালে স্বামীকে দেখভাল করছেন স্ত্রী ডোনা। আছেন সৌরভের মেয়ে সানাও।

সৌরভ গাঙ্গুলী ভারতের হয়ে ৩১১ ওয়ানডে আর ১১৩ টেস্টে অংশ নিয়ে ৩৮টি সেঞ্চুরি আর ১০৭টি ফিফটির সাহায্যে ১৮ হাজার ৫৭৫ রান সংগ্রহ করেছেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ