স্বাস্থ্যখাতের উন্নয়নে ৮ দফা দাবিতে সড়ক অবরোধ

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, জুন ২৫, ২০২০

স্বাস্থ্যখাতের উন্নয়নে ৮ দফা দাবিতে সড়ক অবরোধ

অনলাইন ডেস্ক :;

করোনা টেস্ট প্রশ্নে জটিলতা নিয়ে যুগান্তরের রিপোর্ট প্রকাশের দিনই পিসিআর ল্যাবে প্রতিদিন কমপক্ষে ১ হাজার টেস্ট করানো ও হয়রানি বন্ধে বরিশালে সড়ক অবরোধ করেছে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ)।

‘বিনা পরীক্ষায়, বিনা অক্সিজেনে, বিনা চিকিৎসায় কোনো মৃত্যু আমরা চাই না’ এই দাবিতে বরিশাল নগরীর প্রাণকেন্দ্র সদর রোডে এক ঘণ্টা এ সড়ক অবরোধ করা হয়। বাসদ বরিশাল জেলা আহ্বায়ক কমিটির উদ্যোগে বৃহস্পতিবার প্রাণকেন্দ্র ও জনবহুল সড়ক সদর রোডে এ কর্মসূচির কারণে দুই প্রান্ত বন্ধ হয়ে যায়। সৃষ্টি হয় দীর্ঘ যানজটের।

বরিশালে করোনা টেস্ট দীর্ঘসূত্রতা ও হয়রানি বন্ধ, পিসিআর ল্যাব বাড়িয়ে প্রতিদিন কমপক্ষে ১ হাজার টেস্ট, করোনা রোগী পরিবহনের জন্য বিশেষ অ্যাম্বুলেন্স সার্ভিস চালুসহ ৮ দফা দাবি বাস্তবায়নে এ সড়ক অবরোধ করা হয়। এ সময় বরিশাল বাসদ জেলা আহ্বায়ক কমিটির সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী জানান, দাবি পূরণ না হলে আগামীতে হরতাল পালনসহ কঠোর কর্মসূচি দেয়া হবে।

জেলা বাসদ আহ্বায়ক প্রকৌশলী ইমরান হাবীব রুমনের সভাপতিত্বে অবরোধ কর্মসূচিতে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন জাসদ বরিশাল মহানগর সাধারণ সম্পাদক আসাদুল হক মুন্না, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি বরিশাল জেলা সম্পাদক অধ্যাপক দুলাল মজুমদার। এ সময় আরও বক্তব্য রাখেন বাসদ শ্রমিক ফ্রন্ট নেতা শহিদুল ইসলাম, জোহরা রেখা, বরিশাল বেসরকারি শিল্প প্রতিষ্ঠান সোনারগাঁও টেক্সটাইল মিল শ্রমিক নেতা নুরুল হক প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ