স্বাস্থ্যবিধি না মানায় শাহপরান এলাকায় ১৮ জনকে জরিমানা

প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০

স্বাস্থ্যবিধি না মানায় শাহপরান এলাকায় ১৮ জনকে জরিমানা

সিলেট সদর প্রতিনিধি: বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাস বাংলাদেশে ছড়িয়ে পড়ায় করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার কর্তৃক ঘোষিত স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে চলমান কাজের অংশ হিসাবে মোবাইল কোর্টের অভিযান অব্যাহত রেখেছে সিলেট জেলা ও সদর উপজেলা প্রশাসন। ব্যবসা প্রতিষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে চলতে, সাধারণ মানুষের সামাজিক দূরত্ব বজায় নিশ্চিত করার লক্ষ্যে সিলেট সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন্ত ব্যানার্জির নেতৃত্বে উপজেলার শাহপরান (রঃ) থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

শনিবার (১৩ জুন) সদর উপজেলার শাহপরান (রঃ) মাজার গেইট, বটেশ্বর বাজার, পিরের বাজার ও মেজরটিলা বাজারে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে ১৮টি মামলাসহ সরকারের আইন না মানার কারণে ১০ জন লেগুনা, মোটরসাইকেল, সিএনজি অটোরিকশা চালকে জরিমানা ও ৮ জন ব্যবসায়ীকে বিভিন্ন অংকে সর্বমোট ৩ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে সিলেট সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন্ত ব্যানার্জি জানান, করোনা ভাইরাসের জন্য বর্তমান আইন অমান্য করে ব্যবসা পরিচালনা করায় ৮ জন ব্যবসায়ীদের জরিমানা করা হয়েছে। পাশাপাশি বিভিন্ন গাড়ির ড্রাইভার আইন না মানার কারণে ১০ জন চালকে জরিমানা করা হয়েছে।

আজ ১৮টি মামলা সহ বিভিন্ন পরিমাণে সর্বমোট ৩ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়েছে। সরকারের পক্ষ থেকে এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ