স্বেচ্ছাসেবক দলের সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা

প্রকাশিত: ১১:২৪ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২০

স্বেচ্ছাসেবক দলের সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা

অনলাইন ডেস্ক :: জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা শনিবার দুপুরে নগরীর একটি অভিজাত হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি (সিলেট বিভাগ) কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম। সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক স্বাগত কিশোর দাসের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি ও সিলেট বিভাগীয় টিমের দলনেতা ড. শরীফুল ইসলাম দুলু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক জাকারিয়া আলম মামুন, সহ-সাধারণ সম্পাদক মহিউদ্দিন মনির, ফরহাদ উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক বাবুল সারেং।

প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি ড. শরীফুল ইসলাম দুলু বলেন, আমরা ক্ষমতাবান হয়ে নয়, দায়িত্বপ্রাপ্ত হয়ে এসেছি। আমাদের নেতা তারেক রহমানের নির্দেশনা মোতাবেক তৃণমূলে সংগঠনকে শক্তিশালী ও ঐক্যবদ্ধ করাই হচ্ছে আমাদের মূল কাজ।

সভায় সভাপতির বক্তব্যে স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম বলেন, দল আমাকে যে গুরু দায়িত্ব দিয়েছে তা আমানত হিসেবে নিয়েছি আমি। আমি যেন দলের এই আমানতকে হেফাজত করে দলের জন্য কাজ করতে পারি।

প্রতিনিধি সভায় সিলেট জেলা ও মহানগর, মৌলভীবাজার, হবিগঞ্জ, সুনামগঞ্জ জেলা কমিটির প্রতিনিধিগণ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

সভা শেষে প্রতিনিধিদের হাতে আগামী দিনে স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দিতে আগ্রহী নেতাকর্মীদের তথ্য, উপাত্ত সংগ্রহের জন্য তথ্য উপাত্ত ফরম তুলে দেওয়া হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ