স্মাইল চ্যারেটি গ্রুপ সিলেটের ৫ বছর পূর্তি উদযাপন

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২১

স্মাইল চ্যারেটি গ্রুপ সিলেটের ৫ বছর পূর্তি উদযাপন

অনলাইন ডেস্ক :: স্বেচ্ছাসেবী সামজিক সংগঠন স্মাইল চ্যারিটি গ্রুপ সিলেটের পাঁচ বছরপূর্তি উদযাপন উপলক্ষ্যে সংগঠনের উদ্যোগে আলোচনাসভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার দুপুরে নগরীর একটি অভিজাত হোটেলে এ আলোচনাসভা ও সংবর্ধান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্মাইল চ্যারিটি গ্রুপ সিলেটের প্রেসিডেন্ট শেখ আব্দুল ফাত্তাহ রাহীর সভাপতিত্বে ও উপদেষ্টা সোহরাব আলীর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন সংগঠনের ধর্মবিষয়ক সম্পাদক হাফিজ নাহিদ আহমদ।

অনুষ্ঠানে স্মাইল চ্যারিটি গ্রুপ সিলেটের প্রতিষ্ঠালগ্ন থেকে বর্তমান পর্যন্ত (৫ বছরের) সাংগঠনিক কার্যক্রম তুলে ধরেন সংগঠনের সাবেক সভাপতি মেহরাজ হোসেন আবিদ।

আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র তৌফিক বক্স লিপন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, লন্ডন প্রবাসী মোহাম্মদ শিব্বির আহমেদ মাসুম।

বর্ষপূতি অনুষ্ঠানে বক্তারা বলেন, সমাজের বিত্তবানদের পাশাপশি এসব স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর কাজ অব্যাহত থাকলে এক সময় সমাজটা পাল্টে যাবে। এসব যুবক তাদের সাধ্য অনুযায়ী সবার সহযোগিতা নিয়ে যে অসহায়দের পাশে দাঁড়াচ্ছে, এটা সমাজের অনেক বড় অর্জন। নিপিড়িত মানুষকে সহযোগিতা করতে সরকার সবসময় কাজ করছে। ব্যক্তি উদ্যোগ বা সংগঠনের পক্ষ থেকে মানবিক কাজে এগিয়ে আসলে সমাজ আরও কল্যাণকর সমাজে পরিণত হবে।

অন্যাদের মাঝে উপস্থিত ছিলেন, স্মাইল চ্যারিটি গ্রæপ সিলেটের উপদেষ্টা ওজি মোহাম্মদ কাওছার, শেখ মর্তুজ আলী, উপদেষ্টা মোহাম্মদ সোহরাব আলী, উপদেষ্টা রুমেন খান, উপদেষ্টা সাইদুল ইসলাম পারভেজ, উপদেষ্টা মো. জুনেদ হোসাইন, উপদেষ্টা মো. জাকির হোসাইন, সাইদুল ইসলাম পারভেজ।

অনুষ্ঠানের শেষাংশে স্মাইল চ্যারেটি গ্রুপের উপদেষ্টা এবং দাতা সদস্যদের মধ্য সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়াও সিলেট বিভাগের বেশ কিছু সামাজিক সংগঠন মানবকল্যাণে কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
সিলনিউজবিডি ডট কম / এস:এম:শিবা

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ