“স্যার ফার্মেসী” এর উদ্বোধন

প্রকাশিত: ১১:০০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১

“স্যার ফার্মেসী” এর উদ্বোধন

অনলাইন ডেস্ক
বক্তারা বলেছেন, ঔষধের গুণগত মান বজায় রাখতে ফার্মেসীগুলোকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। জনসাধারণের চাহিদা ও গুরুত্বের কথা চিন্তা করে সিলেট সদর উপজেলার শাহপারাণ এই একটি মডেল ফার্মেসীর কার্যক্রম চালু করা হলো, যা সাধারণ মানুষের সেবায় কাজে আসবে। তিনি বলেন, ডাক্তারদের প্রেসক্রিপশন অনুযায়ী সঠিক ও ভালো ঔষধ মানুষের মাঝে সরবরাহ করতে হবে। মডেল ফার্মেসী হিসেবে স্যার ফার্মেসী ঔষধের গুণগত এর মান ধরে রাখতে সদা প্রচেষ্টা থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
বক্তারা রোববার সিলেট সদর উপজেলার শাহপরাণ বাজারে বাংলাদেশ সরকার কর্তৃক গৃহিত পাইলট প্রকল্পের আওতায় মডেল “স্যার ফার্মেসী” এর উদ্বোধনী অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন।
দরগাহ মাদরাসার মুহতামিম মুহিবুল গক গাছবাড়ীর সভাপতিত্বে ও স্যার ফার্মেসীর সত্ত্বাধিকারী মো. কামরুজ্জামান খোকনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ ,বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের ঔষধ প্রশাসন অধিদপ্তর সিলেটের সহকারি পরিচালক শিকদার কামরুল ইসলাম, ৪নং খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ, শাহপরাণ (রহ.) থানার অফিসার ইনচার্জ সৈয়দ আনিসুর রহমাহ, বিআরডিটিআই এর অতিরিক্ত দায়িত্ব পরিচালক ফারুক আহমদ জোয়ারদার, সিলেট ভোক্তা অধিকার সহকারি পরিচালক মাসুদ আহমদ, খাদিমপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান মাজহারুল ইসলাম ডালীম, ৪নং খাদিমপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বেলাল, জেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, স্যার ফার্মেসীর সত্ত্বাধিকারীর পিতা মো. রুহুল আমীন, বাংলাদেশ গ্রাম ডাক্তার ঐক্য কল্যাণ (সোসাইটি) এর সভাপতি মিফতাহুল হোসেন সুইট, সিলেট এস.এম.সি সেলস ম্যানেজার মোহাম্মদ বাহাউদ্দিন খন্দকার, ৪নং খাদিমপাড়া ইউনিয়নের সদস্য আনোয়ার হোসেন আনু প্রমুখ।

আমাদের ফেইসবুক পেইজ