সড়ক দুঘর্টনায় ভাইসহ তরুণ ফুটবলারের মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত: ৩:৩৮ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২১

সড়ক দুঘর্টনায় ভাইসহ তরুণ ফুটবলারের মর্মান্তিক মৃত্যু

স্পোর্টস ডেস্ক :: ২০০৫ সালে জন্ম। বয়স মাত্র ১৬ বছর। এ বয়সেই নিজের প্রতিভার কথা জানান দিয়েছিলেন।

নেদারল্যান্ডসের ঐতিহ্যবাহী ক্লাবের যুবদলের সর্বোচ্চ গোলদাতা হয়েছিলেন। মূল দলে উঠে আসার অপেক্ষায় ছিলেন। সামনে বিশাল এক ক্যারিয়ার পড়েছিল।

কিন্তু মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় শুধু ফুটবল ক্যারিয়ারই নয়, জীবন প্রদীপই নিভে গেল এই ফুটবলারের।

শুক্রবার সন্ধ্যায় এক গাড়ি দুর্ঘটনা মারা গেছেন নেদারল্যান্ডসের ঐতিহ্যবাহী ক্লাব আয়াক্স আমস্টারডামের তরুণ স্ট্রাইকার নোয়া গেইজার। সেই দুর্ঘটনায় তার ভাইয়েরও মৃত্যু হয়েছে।

এক টুইটবার্তায় নোয়া গেইজারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে তার ক্লাব আয়াক্স।

এই ফরোয়ার্ডের মৃত্যুতে গভীর শোক জানিয়ে এক বিবৃতিতে আয়াক্স বলেছে— ‘আমাদের ক্লাব এই আকস্মিক দুঃসংবাদে গভীরভাবে মর্মাহত। ক্লাব কর্তৃপক্ষ গেইজারের প্রিয়জনদের এই অপূরণীয় ক্ষতি ও শোক সামলে ওঠার শক্তি কামনা করছে।’

জানা গেছে, আজ রোববার আয়াক্স জংয়ের বিপক্ষে মাঠে নামছে আয়াক্স আমস্টারডম। ম্যাচ শুরুর আগে নোয়ার স্মরণে শ্রদ্ধা নিবেদন করবে তারা। এক মিনিটের নীরবতা পালন করা হবে। মাঠে ও মাঠের বাইরে আয়াক্সের সব খেলোয়াড় ও স্টাফ হাতে কালো বাহুবন্ধনী পরবেন। এ ছাড়া ক্লাবের টোয়েকোমস্ট স্পোর্টস কমপ্লেক্সে পতাকা অর্ধনমিত রাখা হবে।

নেদারল্যান্ডস নিউজ লাইভ জানিয়েছে, শুক্রবার নেদারল্যান্ডসের ইজ্জেলস্টেইনের ইউনাইটেড ন্যাশন রোডে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। রংসাইড থেকে আসা একটি ট্যাক্সি গাড়ি সজোরে নোয়ার গাড়িতে ধাক্কা দেয়। ঘটনাস্থালে ভাইসহ মৃত্যু ঘটে নোয়া গেইজারের। ওই ট্যাক্সিচালকেরও মৃত্যু ঘটেছে বলে জানা গেছে।

আলফেন্স বয়েজ থেকে ২০১৮ সালে আয়াক্সে ভিড়েছিলেন নোয়া গেইজার। তরুণ এই স্ট্রাইকার এই মৌসুমেই আয়াক্সের অনূর্ধ্ব ১৭ দলে সুযোগ পাওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই সড়ক দুর্ঘটনা তার জীবনকেই কেড়ে নিল।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ