হঠাৎ উল্টে ট্রাকের নিচে চলে গেল ভ্যান, চাকায় পিষ্ট হয়ে চালক-আরোহী নিহত

প্রকাশিত: ১০:০০ পূর্বাহ্ণ, এপ্রিল ৫, ২০২১

হঠাৎ উল্টে ট্রাকের নিচে চলে গেল ভ্যান, চাকায় পিষ্ট হয়ে চালক-আরোহী নিহত

অনলাইন ডেস্ক

রাজশাহীর পুঠিয়ায় ট্রাক চাপায় ভ্যানচালক ও এক আরোহীর মৃত্যু হয়েছে। একই ঘটনায় আরও দু’জন গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার ভোর সাড়ে ৬টার দিকে রসুন বিক্রি করতে ঝলমলিয়া হাটে যাচ্ছিলেন তারা। পথে উপজেলার সেনভাগ সড়কে এই হতাহতের ঘটনা ঘটে। দু’জন ঘটনাস্থলেই নিহত হন।
এ ঘটনায় স্থানীয়রা ট্রাকটি আটক করতে পারলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছেন। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা প্রায় দেড় ঘণ্টা রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ করে রাখেন। পরে খবর পেয়ে পবা হাইওয়ে ও পুঠিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহতরা হলেন- নাটোর সদর উপজেলার সুলতানপুর গ্রামের ব্যাটারিচালিত রিকশাভ্যান চালক শহীদুল ইসলাম (৪২) ও আরোহী প্রতিবেশী রসুন বিক্রেতা আব্দুস সামাদ (৫০)।

এ ঘটনায় গুরুতর আহতরা হলেন- একই গ্রামের মোজাম্মেল হোসেন ও আবুল কালাম।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর পবা হাইওয়ে থানার ইনচার্জ পুলিশ পরিদর্শক লুৎফর রহমান বলেন, ভোরে একটি ব্যাটারিচালিত ভ্যানে করে সুলতানপুর গ্রামের লোকজন রসুন নিয়ে পুঠিয়ার ঝলমলিয়া হাটে যাচ্ছিলেন। পথে সেনভাগ এলাকায় ভ্যানটি উল্টে ট্রাকের নিচে চলে যায়। এতে ওই ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ভ্যানচালকসহ দু’জন নিহত হন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ঘটনাস্থল থেকে নিহত দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে পরিবারের কোনেও অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তাদের মরদেহ দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে। এছাড়া আটক ট্রাকটিকে জব্দ করে থানায় নেওয়া হয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ