হবিগঞ্জে করোনায় পাউবোর সাবেক কর্মকর্তার মৃত্যু

প্রকাশিত: ৯:৩৮ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২০

হবিগঞ্জে করোনায় পাউবোর সাবেক কর্মকর্তার মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন পানি উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত কর্মকর্তা সোহরাব আলী। শুক্রবার রাতে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে জেলায় মোট ১২ জন মারা গেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, শহরের শ্যামলী এলাকার বাসিন্দা পানি উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত কর্মকর্তা সোহরাব আলীর (৬৭) শরীরে কয়েক দিন পূর্বে করোনার উপসর্গ দেখা দেয়। ১৯ আগস্ট তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ২০ আগস্ট তার রিপোর্ট পজিটিভ আসে। তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে শুক্রবার সন্ধ্যায় সদর আধুনিক হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীমা আক্তার জানান, শুক্রবার সন্ধ্যায় করোনায় আক্রান্ত রোগী সোহরাব আলীকে হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। এর আগে ২০ আগস্ট তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। করোনা ছাড়াও সোহরাব আলী ডায়াবেটিস, হার্ট ও প্রেশার জনিত সমস্যায় ভুগছিলেন।

হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল জানান, জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১ হাজার ৪৩৬ জনের। এছাড়া জেলায় সুস্থ হয়েছেন ৯৩০ জন এবং করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ১২ জন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ